• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

সুদের টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি
|  ১৮ জুন ২০১৮, ১৫:৩৮
লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালীর নলডগী এলাকায় সুদের টাকার জন্য আবু ছায়েদ মাঝি নামে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় সাগর উদ্দিন নামে একজনকে আটক করছে পুলিশ। পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সুদ ব্যবসায়ী বেলাল উদ্দিনের কাছ থেকে আবু ছায়েদ মাঝি কিছু টাকা ধার নেন।

সম্প্রতি সকল টাকা পরিশোধ করেন আবু ছায়েদ মাঝি। কিন্তু আবু ছায়েদের কাছে সুদের আরও টাকা পাওনা রয়েছে বলে দাবি করেন বেলাল উদ্দিন।

এ নিয়ে রোববার সন্ধ্যায় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাতের কোনও একসময়ে বেলাল উদ্দিন এবং তার লোকজন আবু ছায়েদ মাঝিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে বাড়ির সামনে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা।

সকালে তার মরদেহ বাড়ির সামনে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

চন্দ্রগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. জাফর আহমদ জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আবু ছায়েদ মাঝিকে হত্যা করা হয়। এ ঘটনায় সাগর উদ্দিন নামে একজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়