• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

পঞ্চগড় প্রতিনিধি

  ১৫ জুন ২০১৮, ০৮:৫৮

পঞ্চগড়ের বোদা উপজেলায় পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বোদা উপজেলার কাজলদিঘি কালিয়াগঞ্জ ইউনিয়নের গেদেরগুড়ি বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের জের ধরে গেদেরগুড়ি বাজারে ওই এলাকার সিরাজ উদ্দিনের বড় ছেলে রেজাউল করিম লেবুর (৪০) সাথে তার ছোট ভাই মিনহাজ আলীর (২৩) কথাকাটাকাটি শুরু হয়। তর্কের এক পর্যায়ে মিনহাজ তার পান দোকানের শুপারি কাটার ছুরি দিয়ে বড় ভাইকে এলোপাথারি আঘাত করে। এ সময় বাঁধা দিতে গেলে ওমর ফারুক নামে তাদের আরেক ভাইকেও ছুরি দিয়ে আঘাত করে মিনহাজ। গুরুতর আহত অবস্থায় রেজাউল করিম লেবুকে উদ্ধার করে স্থানীয়রা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। আহত অপর ভাই ওমর ফারুককে পঞ্চগড় আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরই অভিযুক্ত মিনহাজ পালিয়ে যায়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহত রেজাউল করিম লেবুর মামা আব্দুল হাকিম ও স্থানীয় বাসিন্দা মোকলেছুর রহমান বলেন, মিনহাজ স্থানীয় লোকজন ও তার স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়াঝাটি করতো। বৃহস্পতিবার বিকেলে সে তার স্ত্রীকে মারধর করলে রাত সাড়ে দশটায় তার বড় ভাই নির্মাণ শ্রমিক রেজাউল করিম লেবু মিনহাজের দোকানে গিয়ে স্ত্রীকে কেন মেরেছে জানতে চাইলে দুই ভায়ের মধ্যে কথা কাটাকটি শুরু হয়। এসময় আকস্মিকভাবে মিনহাজ তার দোকানে থাকা ছুরি দিয়ে বড় ভাইয়ের শীররে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতলে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। তারা জানান, ৬ ভাই তিন বোনের মধ্যে নিহত রেজাউল করিম লেবু সবার বড় এবং অভিযুক্ত মিনহাজ সবার ছোট।

পঞ্চগড়ের সহকারি পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন রায় বলেন, পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। অভিযুক্ত ছোটভাই পলাতক রয়েছে। শুক্রবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৪
মা-বাবার সঙ্গে পুণ্যস্নানে গিয়ে সন্তানের মৃত্যু
পঞ্চগড় যেতে ১৩.৩২ টাকা, মুন্সীগঞ্জে ৮১ পয়সা কমলো
X
Fresh