• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাসর রাতেই লাশ হলো নববধূ

আরটিভি অনলাইন রিপোর্ট, মুন্সীগঞ্জ

  ০৫ নভেম্বর ২০১৬, ১৭:১১

স্বামীর সংসার করা হলো না রিংকু আক্তারের। বাসর রাতেই লাশ হলেন তিনি। শশুর পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার কথা বলা হলেও জানা যায়নি মৃত্যুর কারণ।

শনিবার ভোরে মুন্সীগঞ্জ সদরের ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

পরিবারের অমতে পালিয়ে নাহিদকে বিয়ে করেন রিংকু। ৭ মাস পর উভয় পরিবার মেনে নিলেও সংসার করা হয়নি তার। শুক্রবার আনুষ্ঠানিকভাবে রিংকু ওঠেন স্বামীর বাড়িতে। শনিবার ভোরে নাহিদের ঘর থেকে রিংকুর মরদেহ উদ্ধার করা হয়। নাহিদের পরিবারের দাবি, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রিংকু।

মুন্সীগঞ্জ সদর থানার এসআই মোরশেদ আহম্মেদ জানান, ৭ মাস আগে ইসলামপুর গ্রামের আমির হোসেন ব্যাপারীর ছেলে নাহিদ ব্যাপারীর সঙ্গে প্রেম করে বিয়ে করেন একই গ্রামের আলাউদ্দিন শেখের মেয়ে রিংকু। শুক্রবার তাদের বিয়ে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়। শনিবার ভোরে রিংকুর মরদেহ পাওয়া যায়। সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহত রিংকুর বাবা আলাউদ্দিন শেখ বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। আত্মহত্যার কারণ জানা যায়নি।

এদিকে রিংকুর বাবা আলাউদ্দিন শেখ জানান, মেয়েকে অনুষ্ঠান করে স্বামীর হাতে তুলে দিলাম। হাসিমুখে স্বামীর ঘরে পাঠালাম। কিন্তু কেন আত্মহত্যা করলো জানি না।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh