• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

মানহানির মামলায় শাকিব খানকে অব্যাহতি দেয়ায় রিভিশন দায়ের

হবিগঞ্জ প্রতিনিধি
|  ১০ জুন ২০১৮, ১৮:১৮ | আপডেট : ১০ জুন ২০১৮, ১৮:৩৪
হবিগঞ্জের চিত্রনায়ক শাকিব খানকে অটোরিকশা চালকের দায়ের করা মানহানি ও প্রতারণার মামলার দায় থেকে অব্যাহতি দিয়ে ম্যাজিস্ট্রেট এর দেয়া আদেশের বিরুদ্ধে রিভিশন করেছেন মামলার বাদী ইজাজুল মিয়া।

রোববার হবিগঞ্জের জেলা ও দায়রা জজ মোঃ আমজাদ হোসেনের আদালতে এ রিভিশন দায়ের করা হয়। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আমজাদ হোসেন আইনজীবীদের বক্তব্য শুনে ফৌজদারি রিভিশন গ্রহণ করেন এবং নিম্ন আদালতের মূল নথি তলব করেন।

বাদী পক্ষের প্রধান আইনজীবী অ্যাডভোকেট এম এ মজিদ বলেন- রিভিশন দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, কোন ভিত্তিতে চিত্র নায়ক শাকিব খানকে মামলার দায় থেকে বাদ দেয়া হয়েছে তা সুস্পষ্ট নয়। তাছাড়া সাধারণত যে কোনো মামলার প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দিলে তা পুনঃতদন্তের আদেশ দেয়া হয়। শাকিব খানের বিরুদ্ধে দায়েরী মামলায় নিম্ন আদালতের ম্যাজিস্ট্রেট সম্পা জাহান নারাজি আবেদন গ্রহণ করে মামলাটির পুনঃ তদন্তের আদেশ দেননি। নারাজি আবেদন না মঞ্জুর করে রাজনীতি সিনেমার পরিচালক ও প্রযোজককে আসামি শ্রেণিভূক্ত করে চিত্র নায়ক শাকিব খানকে মামলার দায় থেকে অব্যাহতি দিয়ে ম্যাজিস্ট্রেট আদেশ জারি করেছেন। যা বাদীকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করার সামিল।

প্রসঙ্গত, গত বছরের ২৯ অক্টোবর হবিগঞ্জের আদালতে ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন ইজাজুল মিয়া নামে এক অটোরিকশা চালক চিত্রনায়ক শাকিব খানসহ রাজনীতি সিনেমার পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে টি মামলা দায়ের করেন।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়