• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

টাঙ্গাইল প্রতিনিধি

  ০৭ জুন ২০১৮, ১৭:৫৪

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার সকালে কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন এবং মির্জাপুরের কুর্নি এলাকায় বাসচাপায় এক শিশু নিহত হন।

নিহতরা হলেন, ট্রাকের চালক আশিক হাসান (২৫) ও ব্যবসায়ী তৈয়বর রহমান (৫০)। আশিক পাবনা জেলার চাটমহর উপজেলার পাচুরিয়া গ্রামের রবিউল সরকারের ছেলে এবং তৈয়বর রহমান লালপুর উপজেলার কুজিরপুকুর এলাকার আইফুল রহমানের ছেলে। মির্জাপুরে নিহত শিশু সাগর (১০) টাঙ্গাইল সদর উপজেলার তারুটিয়া এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে।
--------------------------------------------------------
আরও পড়ুন : প্রতি বৃহস্পতিবার হাজিরার শর্তে রনির জামিন
--------------------------------------------------------

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন আরটিভি অনলাইনকে জানান, সকালে ঢাকাগামী চাউল ভর্তি একটি ট্রাক কালিহাতী উপজেলার চরবাবলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কার্টুনভর্তি একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় ট্রাকের পাঁচজন আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিক ও তৈয়বরকে মৃত ঘোষণা করেন।

এদিকে সকালে সাগর তার মায়ের সঙ্গে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কুর্নি এলাকায় নানার বাড়ি থেকে বাড়ি ফেরার সময় রাস্তা পার হচ্ছিল। এসময় অজ্ঞাত একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় নিহত সাগরের মাকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
রাজধানীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত
লালমনিরহাটে বালুবাহী ডাম্পট্রাকের ধাক্কায় নিহত ২
ঈদযাত্রায় সড়কে ঝরল ৩২০ প্রাণ 
X
Fresh