• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দিনাজপুরে পৃথক ঘটনায় দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

দিনাজপুর প্রতিনিধি

  ০৫ জুন ২০১৮, ১২:১০

দিনাজপুর সদরে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে আহত হয়েছেন এক মাদক ব্যবসায়ী।

অপরদিকে হাকিমপুরে পুলিশের গুলিতে আরও এক মাদক ব্যবসায়ী আহত হয়েছেন। তাদের উভয়কেই দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, রাতে সদরের গোদাগাড়িতে দুপক্ষের গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় লুৎফুর রহমান নামে একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ঘটনাস্থল থেকে ১০০ বোতল ফেনসিডিল, একটি দেশীয় অস্ত্র, পাঁচটি ককটেল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। লুৎফর রহমান একই এলাকার দানিহার গ্রামের এনামুলের ছেলে।

অপরদিকে রাত আড়াইটার দিকে জেলার হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর এলাকায় পুলিশের গুলিতে আলাউদ্দিন নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। তাকেও দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আলাউদ্দিন উপজেলার চুড়িপট্টি এলাকার আফতাব মণ্ডলের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাকিম আজাদ আরটিভি অনলাইনকে জানান, মাদকবিরোধী অভিযান হয়েছে। বিস্তারিত প্রেস ব্রিফিং করে জানানো হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২ 
রাজবাড়ীতে হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৪
আধিপত্য বিস্তার নিয়ে হামলা, ছাত্রলীগের ৪ কর্মী গুলিবিদ্ধ
পাংশায় বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, গুলিবিদ্ধ ৩
X
Fresh