• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

গোপালগঞ্জে ডাকাত দলের ৩ সদস্য আটক

গোপালগঞ্জ প্রতিনিধি

  ০৪ জুন ২০১৮, ১৯:৩২

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় একজন গুলিবিদ্ধসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে কাশিয়ানী থানা পুলিশ। রোববার দিনগত রাত ৩টার দিকে কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ধুসর ব্রিজ এলাকা থেকে ডাকাত দলের ওই তিন সদস্যকে আটক করা হয়।

এসময় ডাকাত দলের আক্রমণে আহত হন আজিজুর নামের এক পুলিশ সদস্য। ৩ ডাকাতকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে এবং আহত পুলিশ সদস্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক ডাকাত সদস্যরা হলেন- ঝিনাইদহ জেলার ৩ নম্বর পানির ট্যাংকিপাড়া এলাকার রজব আলীর ছেলে আবির হাসান মানিক (৩২), রাজবাড়ি জেলার শ্রীপুর থানার কাসেম মণ্ডলের ছেলে হান্নান মণ্ডল (৩০) ও রাজবাড়ি জেলার পাংশা থানার চর বিকরা গ্রামের খবির উল্লাহর ছেলে তোতা মণ্ডল চন্দন (৪৫)।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, রোববার দিনগত রাত ৩টার দিকে ৭-৮ জনের একটি ডাকাত দল গাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে ঢাকা-খুলনা মহাসড়কের ধুসর ব্রিজ এলাকায় গাছ কেটে রাস্তা বন্ধ করার চেষ্টা করছিল। এসময় পুলিশের একটি টহল দল বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের তিন সদস্যকে আটক করে। ডাকাত সদস্যদের আটক করার সময় এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ ও আজিজুর নামের এক পুলিশ সদস্য গুরুতর আহত হন। আহত পুলিশ সদস্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন বলেও জানান ওই কর্মকর্তা।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
কুকি-চিনের আরও ৪ সদস্য কারাগারে
পাংশায় বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, গুলিবিদ্ধ ৩
গভীর সমুদ্রে ট্রলার ডাকাতি, ১৫ লাখ টাকার মাছ লুট
X
Fresh