• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

থানা হাজতে গলায় লুঙ্গি পেঁচিয়ে মাদকসেবীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি

  ০২ জুন ২০১৮, ১২:১৩

নোয়াখালীর সোনাইমুড়ী থানা হাজতে তাজুল ইসলাম তুষার (২৩) নামে এক মাদকসেবী গলায় লুঙ্গি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পুলিশ।

শনিবার ভোর ৫টা থেকে ৬টার মধ্যে এ ঘটনা ঘটে।

নিহত তুষার উপজেলার দেউটি ইউনিয়নের দূর্গা দৌলতপুর গ্রামের মমিন উল্লাহর ছেলে।

পুলিশ জানায়, তুষার এলাকার চিহ্নিত মাদক সেবনকারী ও বিক্রেতা। তিনি দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের কারবার করে আসছেন। এ নিয়ে তার পরিবারের সঙ্গে অনেকবার ঝগড়া হয়েছে। গেলো রাতে (শুক্রবার) তুষারের পরিবার, এলাকার জনপ্রতিনিধি ও স্থানীয় লোকজন তাকে আটক করে সোনাইমুড়ি থানা পুলিশের কাছে সোপর্দ করলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। পরে শনিবার সকালে তার পরনের লুঙ্গি দিয়ে থানা হাজতের দরজার গ্রিলের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় কর্তব্যরত পুলিশ সদস্যরা।

ঘটনার সত্যতা স্বীকার করে নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, প্রাথমিকভাবে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। নির্বাহী হাকিমের মাধ্যমে সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

সারাদেশে মাদকবিরোধী অভিযানের মধ্যে তুষারের বাবাই তাকে ধরিয়ে দিয়েছিলেন বলে দাবি করেন অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
রাজধানীতে চীনের মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
X
Fresh