• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

কক্সবাজারে বন্দুকযুদ্ধে ৭ মামলার আসামি নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জুন ২০১৮, ১০:০৮

কক্সবাজারের চকরিয়ায় দুই সন্ত্রাসী বাহিনীর ‘বন্দুকযুদ্ধে’ মো. শাহজাহান(২৭) নামে ৭ মামলার এক আসামি নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ২টায় উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মধ্য বানিয়ারছড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত শাহজাহানের বিরুদ্ধে চকরিয়া থানায় ৭ মামলা রয়েছে। তিনি একই এলাকার ফরিদুল আলমের ছেলে।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মধ্য বানিয়ারছড়ায় দুই বাহিনীর বন্দুকযুদ্ধে শাহজাহান নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, চার রাউন্ড কার্তুজ ও ৪০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী আরটিভি অনলাইনকে বলেন, দুই বাহিনীর গোলাগুলিতে মাদক ব্যবসায়ী শাহাজাহান নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সন্ত্রাসীদের দুই দলের একটির নেতৃত্বে শাহাজাহান থাকলেও অপর সন্ত্রাসী বাহিনীর নেতৃত্বে কারা ছিল তা জানা সম্ভব হয়নি।

শাহাজাহান মাদক ব্যবসায়ী বলে নিশ্চিত করেন ওসি।

ওসি বখতিয়ার বলেন, শাহাজাহানের বিরুদ্ধে চকরিয়া থানায় ধর্ষণ, হত্যা, অপহরণ, চাঁদাবাজি, সরকারি কর্মচারীকে মারধর ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুরের অভিযোগে সাতটি ও চকরিয়ার আদালতে পাঁচটি বন মামলা রয়েছে। শাহাজাহান পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

কেএইচ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh