• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

গাজীপুরে কৃষক লীগের ইফতারে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি
|  ০১ জুন ২০১৮, ২১:০৩ | আপডেট : ০১ জুন ২০১৮, ২১:৫৮
গাজীপুরের কাপাসিয়ায় কৃষক লীগের ইফতার মাহফিলে দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে আজ শুক্রবার সংবাদ সম্মেলন করেছে কৃষক লীগ। কাপাসিয়ার আড়ালে মরিয়ম ভিলেজে এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কৃষক লীগের উপদেষ্টা ও বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের ভাগনে আলম আহমেদ।

এসময় আরও উপস্থিত ছিলেন কৃষক লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু, আওয়ামী লীগ নেতা আজগর রশিদ সরকারসহ স্থানীয় নেতারা।

সংবাদ সম্মেলনে আলম আহমেদ অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার কাপাসিয়া উপজেলার বাবিষাব এলাকায় কৃষক লীগ ইফতার ও সরকারের উন্নয়ন কাজের প্রচার সভার আয়োজন করে। এ উন্নয়ন প্রচারসভায় স্থানীয় সন্ত্রাসীরা কয়েকদফা হামলা করে। সন্ত্রাসীরা ৫টি মাইক্রোবাস, মঞ্চ, ভাংচুর করে এবং ইফতার ছিনিয়ে নেয়।

এসময় আলম আহমেদ অভিযোগ করে আরও বলেন, স্থানীয় সংসদ সদস্য মাদকসেবী, সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে কাপাসিয়ায় প্রকৃত আওয়ামী লীগ নেতা কর্মীদের নানাভাবে হয়রানি করছেন। তিনি আওয়ামী লীগের কোনো কর্মসূচি পালন করেন না। আমরা কৃষক লীগ সরকারের উন্নয়ন কাজের প্রচার করার জন্য বিভিন্ন কর্মসূচি পালন করলে তিনি সন্ত্রাসী লেলিয়ে দিয়ে আমাদের উপর হামলা, ভাংচুর ও নির্যাতন করছেন।

এছাড়াও সংবাদ সম্মেলনে তিনি পরবর্তী সংসদ নির্বাচনে গাজীপুর-৪, কাপাসিয়া আসন থেকে নির্বাচন করার কথা জানান।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়