• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

টঙ্গী প্রতিনিধি
|  ০১ জুন ২০১৮, ১৫:১০ | আপডেট : ০১ জুন ২০১৮, ১৯:২০
গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী কামাল খান কামু (৩৩) নিহত হয়েছেন। গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত কামু টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার মৃত সিরাজ উদ্দিন খান ওরফে তমিজ উদ্দিন খানের ছেলে। বৃহস্পতিবার মধ্য রাত আড়াইটার দিকে গাজীপুর মহানগরের পূবাঁইল ভাদুন এলাকায় এ ঘটনা ঘটে।

গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আমীর হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন। 

পরিদর্শক আমীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জের উলুখোলা এলাকায় মাদক বেচাকেনা হওয়ার খবর পায় পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টায় সেখানে অভিযান চালিয়ে উলুখোলা মসজিদের পাশের রাস্তা থেকে মাদক বিক্রির সময় কামরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে চার হাজার পিছ ইয়াবা উদ্ধার ও একটি এলিয়ন প্রাইভেটকার জব্দ করা হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : নরসিংদীতে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ২০
--------------------------------------------------------

কালীগঞ্জ থানায় মামলা দিয়ে আসার পথে মহানগরের ভাদুন এলাকায় পৌছলে তার সহযোগীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় কামরুল গাড়ি থেকে লাফ দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে কামরুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, কামাল খানের বিরুদ্ধে গাজীপুর, কালীগঞ্জ, ঢাকার শেরেবাংলা থানা ও নারায়ণগঞ্জ থানায় দুটি হত্যা, ডাকাতির চেষ্টা, চাঁদাবাজি ও মাদক মামলাসহ ১৪টি মামলা রয়েছে।

আরও পড়ুন :

জেবি/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়