• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাউন্সিলর নিহত

টেকনাফ প্রতিনিধি

  ২৭ মে ২০১৮, ০৮:২৪

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী একরামুল হক (৪৬) নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত রাত ১টার দিকে মেরিনড্রাইভ সড়কের নোয়াখালীয়া পাড়ায় এই ঘটনা ঘটে। এসময় ১০ হাজার ইয়াবা, ১টি বিদেশি পিস্তল ও ১টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

নিহত একরামুল হক স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ও টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। নিহত একরামুল প্রায় ১২ বছর উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। এছাড়া তিনি তিনবার পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন।

একরামুল পৌর এলাকার কেকে পাড়ার মৃত আব্দু সাত্তারের ছেলে। তার দুই কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ফুটবল খেলতে গিয়ে বজ্রাঘাতে দুই সহোদরসহ ৩ জনের মৃত্যু
--------------------------------------------------------

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন আরটিভি অনলাইনকে জানান, রাতে কক্সবাজার র‌্যাবের একটি দল মাদক বিরোধী অভিযানে নামে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী একরামুল হকের অবস্থান জানতে পারেন। মেরিনড্রাইভ সড়কের টেকনাফের নোয়াখালীয়া পাড়া এলাকায় র‌্যাব অভিযান শুরু করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একদল ইয়াবা ব্যবসায়ী র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ, ১০ হাজার ইয়াবা, বিদেশি ১টি পিস্তল, ১টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার পর স্থানীয়রা মরদেহটি টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. একরামুল হক বলে শনাক্ত করেন।মরদেহটি টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার আরটিভি অনলাইনকে জানান, র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত একলামুল হকের মৃতদেহ পুলিশকে হস্তান্তর করেছে র‌্যাব। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে টেকনাফসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গু প্রতিরোধে একযোগে মাঠে নামছে ডিএসসিসির ৫৪ ওয়ার্ড
কুমিল্লায় উদ্ধার হওয়া লাশটি জামালপুরের কাউন্সিলরের
ময়মনসিংহে কাউন্সিলরের ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
X
Fresh