• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
|  ২৫ মে ২০১৮, ১২:০৫
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় জয় (২০) নামে ছাত্রলীগের এক কর্মীকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে জেলা সদর হাসপাতাল এলাকায়। এসময় ভাংচুর করা হয়েছে জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চেয়ার-টেবিল।

জানা যায়, শহরের টেংকেরপাড়স্থ পৌর কমিউনিটি সেন্টারে বৃহস্পতিবার জেলা ছাত্রলীগের ইফতার মাহফিল ছিল। মাহফিল শেষে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভন গ্রুপের অনুসারী জয় (২০) ও রায়হানকে মারধর করে সভাপতি রবিউল হোসেন রুবেল গ্রুপের অনুসারীরা।

দুজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় জয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে শোভন গ্রুপের অনুসারীরা জেলা সদর হাসপাতাল এলাকায় সভাপতি গ্রুপের অনুসারী ও জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মহসিন মোল্লাকে ধাওয়া করে। মহসিন মোল্লা দৌড়ে জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে প্রবেশ করলে শোভন গ্রুপের অনুসারীরা সেখানে তার ওপর হামলা চালায়।

এসময় ভাংচুর করা হয় হাসপাতালের জরুরি বিভাগের চেয়ার-টেবিল। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনাকে কেন্দ্র করে দক্ষিণ মৌড়াইলে জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর হোসেনের বাড়িতে হামলা করে ভাংচুর করেছে প্রতিপক্ষ।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়