• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ট্রিপল হত্যা মামলায় আওয়ামী লীগ নেতাসহ গ্রেপ্তার ২

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ০১ নভেম্বর ২০১৬, ১৫:২৩

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৩ জন নিহতের ঘটনায় মামলার অন্যতম আসামি আওয়ামী লীগ নেতা মজিদ মেম্বার এবং মেহেদী হাসানকে অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব জানান, সোমবার রাত ১২টায় কুমারখালী উপজেলার চড়াইকোল বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও দশ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

মজিদ ঝাউদিয়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং মেহেদী হাসান মৃত আব্দুল আলীমের ছেলে। ট্রিপল হত্যা, অস্ত্র এবং মাদকদ্রব্য আইনের মামলায় আজ (মঙ্গলবার) তাদের আদালতে হাজির করা হয়। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

গলো ২৪ সেপ্টেম্বর সকালে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া গ্রামে আধিপত্য বিস্তার ও চাপাইগাছী বিলের দখলকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সদস্য কেরামত আলী এবং সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেন পক্ষের লোকজনের মধ্যে সংর্ঘষ ও গোলাগুলিতে ইমান আলী মন্ডল (৪২) ও শাহাজুদ্দিন (৪৫) নিহত হয়। পরে ৯ অক্টোবর সকালে রাজশাহী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আকাইল (৬৫) নামের আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ইমান আলীর চাচাতো ভাই কামরুল হাসান বাদী হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ৭৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

এ মামলার প্রধান আসামি ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান বখতিয়ার হোসেনও গ্রেপ্তার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন।

এসএস/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh