• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রমজানেও হোটেলে অসামাজিক কার্যকলাপ, ১৯ জনকে কারাদণ্ড

গাজীপুর প্রতিনিধি

  ২২ মে ২০১৮, ১৪:১৯

গাজীপুরের ৫টি আবাসিক হোটেলে সোমবার অভিযান চালিয়ে তরুণী, যৌনকর্মী ও খদ্দেরসহ ১৯ জনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। ভ্রাম্যমাণ আদালত এসময় হোটেলগুলোর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

গাজীপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম কুদরত-এ-খুদা, নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরীন মাধবী, রাসেল মিয়া ও জুবের আলম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

গাজীপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম কুদরত-এ-খুদা আরটিভি অনলাইনকে জানান, সোমবার গাজীপুর সিটি করপোরেশনের বোর্ড বাজার এলাকার ময়নামতি আবাসিক, টঙ্গীর কাজী মার্কেটের মুন স্টার ও হাজী জলিল মার্কেটের অনামিকা, বন্ধু এবং সানমুন আবাসিক হোটেলে পৃথক অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যদের নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে ওই ৫টি আবাসিক হোটেল থেকে ছয়জন নারী, ১৩ জন দালাল ও খদ্দেরসহ মোট ১৯ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে আটকদের হাজির করা হয়। আদালত এসময় ১৯ জনের প্রত্যেককে ১৫দিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

এসময় আটক ২ জনকে গাঁজা সেবন ও বহনের দায়ে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। একইসঙ্গে ওই আবাসিক হোটেলগুলোর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা দেয়া হয়েছে। পরে দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়। অভিযানের খবর পেয়ে হোটেলের অন্য কর্মচারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসব হোটেলগুলোতে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছিল।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবাসিক হোটেল থেকে জাল নোটসহ আটক ২ 
হোটেলে চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহানের মেয়ের মরদেহ
আবাসিক হোটেলে থেকে বাসাবাড়িতে চুরি করেন তারা
রোজায় বিনা পয়সায় যে হোটেল সেহরি-ইফতার করায়
X
Fresh