• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে বিষাক্ত স্পিরিট পানে ৪ জনের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, রংপুর

  ৩১ অক্টোবর ২০১৬, ১৬:৩৪

বিষাক্ত কেমিক্যাল মিশ্রিত মাদক ‘ঝাক্কী’ পান করে রংপুরে ২৪ ঘণ্টায় চারজনের মৃত্যু হয়েছে। মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো দু’জন চিকিৎসাধীন।

পুলিশ জানায়, শনিবার রাতে বড় দরগাহ বাজারের ওষুধ ব্যবসায়ী প্রশান্ত কুমার ও তার ভাই কমল চন্দ্র রায়ের দোকান থেকে বিষাক্ত কেমিক্যাল মিশ্রিত মাদক ‘ঝাক্কী’ কিনে পান করেন বেশ কয়েকজন।

এতে অসুস্থ হয়ে পড়লে রাতেই পীরগাছা উপজেলার তালতলা কল্যাণী গ্রামের তোফাজ্জলের ছেলে শাহজাহান ও ছোট কল্যাণী গ্রামের মহির উদ্দিনের ছেলে মজিবর রহমানকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তারা মারা যান।

অন্যদিকে রোববার দুপুরে আনোয়ার ও আবুল কালাম আজাদ অসুস্থ হয়ে গেলে তাদেরও রামেকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় নগরীর ৩৩ নম্বর ওয়ার্ডের পূর্ব মহিন্দ্রা গ্রামের শামসুল আলমের ছেলে আনোয়ার একই এলাকার ছমির উদ্দিনের ছেলে আবুল কালাম আজাদের মৃত্যু হয়।

এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় গোলাপ মিয়াসহ দু’জন রামেকে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, বিষাক্ত কেমিক্যাল মিশ্রিত মাদক ‘ঝাক্কী’ পানে মৃত্যুর পর কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে মজিবর ও শাহজাহানের দাফন করা হয়। পরে সোমবার ভোরে আনোয়ার ও কালামের মৃত্যু হলে তা এলাকায় ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল-বি) আতাউর রহমান চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএস/ এস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh