• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

হামলা-মামলার বিষয় অবহিত করতে নজরুল বিশ্ববিদ্যালয় প্রশাসনের সংবাদ সম্মেলন

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
|  ১৭ মে ২০১৮, ১৯:৫৪ | আপডেট : ১৭ মে ২০১৮, ২০:২৯
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বাস ভাংচুর, শিক্ষক-শিক্ষার্থীর ওপর হামলা ও মামলার প্রতিবাদে অস্থিতিশীল পরিবেশ বিরাজমান অবস্থায় বিশ্ববিদ্যালয়ের অবস্থান জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠ করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর। এসময় উপস্থিত ছিলেন কলা অনুষদের প্রফেসর ড. মুশাররাত শবনম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, প্রফেসর ড. সুব্রত কুমার দে, প্রোক্টরিয়াল বডির সদস্যসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

--------------------------------------------------------
আরও পড়ুন :আইপিএল নিয়ে চায়ের দোকানে জুয়া, দেড় লাখ টাকা উদ্ধার
--------------------------------------------------------

এসময় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, আমার শিক্ষার্থীরা একটি যৌক্তিক আন্দোলনে নেমেছিল। আমার শিক্ষার্থীরা গাড়ি ভাংচুর করতে পারে না। যারা গাড়ি ভাংচুর করেছে তারা সাধারণ কেউ নয়। আমাকে রেখে আমার শিক্ষার্থীদের কেউ গ্রেপ্তার করতে পারবে না।

শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার বলেন, আমরা চাইলে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কোটি টাকা করে মানহানির মামলা দিতে পারতাম। কিন্তু করিনি কেননা আমরা শিক্ষক। তবে শিক্ষার্থীরা আমাদের সন্তান তাই মামলা প্রত্যাহার না হলে আমরা শিক্ষক সমিতিও ব্যবস্থা নেব।

আরও পড়ুন :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়