• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রমজান সামনে রেখে ১২ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বরগুনা প্রতিনিধি

  ১৭ মে ২০১৮, ১৫:৫১

বরগুনার পাথরঘাটায় ব্যবসায়ীরা খুচরা মূল্য না লেখা, মূল্যতালিকা প্রদর্শন না করা, অপরিচ্ছন্ন পরিবেশে পণ্য উৎপাদন, বিক্রি করা ও ওজনে কম দেয়ায় পাথরঘাটায় ভোক্তা অধিকার আইনে ১২ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালত ১৭ হাজার ৫শ টাকা জরিমানা করে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পাথরঘাটা পৌরশহরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির।
--------------------------------------------------------
আরও পড়ুন : বিরানি খেয়ে অসুস্থ, কোটচাঁদপুরে মানববন্ধন
--------------------------------------------------------

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে রেস্টুরেন্ট মালিক মো. সিদ্দিকুর রহমানকে ৫শ’, মুদি দোকানী আইউর আলীকে ১ হাজার, ফুলমিয়াকে ১ হাজার, আনিচুর রহমানকে ১ হাজার, মাসুদকে ৩ হাজার, খাইরুল ইসলামকে ২ হাজার, নবীন হোসেনকে ২ হাজার, সালাম শরীফকে ২ হাজার, আ. রশিদকে ১ হাজার, সেফাজ উদ্দিনকে ৩ হাজার, মাছ ব্যবসায়ী মাসুদকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি মুরগী ব্যবসায়ী রোকসানার মিটার জব্দ করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, রমজানকে সামনে রেখে যদি কোনো ব্যবসায়ী অতিরিক্ত লাভ করতে চায় ও রাস্তার ফুটপাত দখল করে যদি কোনো ব্যবসায়ী ব্যবসা করেন তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে ৬ মোটরসাইকেল আরোহীকে জরিমানা
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
‘আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি’
ঈদের দিন উচ্চস্বরে গান-বাজনা করায় জরিমানা
X
Fresh