• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অপহরণের পর গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ১

স্টাফ রিপোর্টার, সাভার

  ১৭ মে ২০১৮, ১১:৩৯

ধামরাইয়ের বাউখন্ড গ্রামে অপহরণের পর দশম শ্রেণির এক স্কুল শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছে। শুধু তাই নয়। গণধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করেছে ওই ধর্ষকরা। ধর্ষণের ঘটনা প্রকাশ করলে ইন্টারনেটে ছাড়ার হুমকিও দেয়া হয়। এ ঘটনায় স্কুলে আসা যাওয়া বন্ধ করে দিয়েছে মেয়েটি।

মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গভীর রাতে জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে যানা যায়, কাউন্নারা বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী ও বাউখন্ড নিজের বাড়ির পাশের পুকুরে বিকেলে গোসল করতে যায়। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা পাঁচ বখাটে যুবক ওই স্কুলছাত্রীকে পুকুর থেকে মুখ বেঁধে অপহরণ করে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়।
এরপর ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে ওই বখাটেরা। এতে ওই স্কুলছাত্রী জ্ঞান হারিয়ে ফেলে। এসময় ধর্ষণের দৃশ্য তারা মোবাইল ফোনে ধারণ করে। পরে বখাটেরা ওই ছাত্রীকে পরিত্যক্ত বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ২০ হাজার টাকায় দফারফা!
--------------------------------------------------------

এসময় ধর্ষক শাহিনুর ইসলাম, হাবিবুর রহমান হাবু, আব্দুল হালিম, জাহাঙ্গীর আলম ও দেলোয়ার হোসেনকে সন্দেহজনক অবস্থায় দৌড়ে পালিয়ে যেতে দেখে প্রত্যক্ষদর্শীদের মনে সন্দেহ হয়। তারা ওই পরিত্যক্ত বাড়িতে গিয়ে অজ্ঞান অবস্থায় ওই স্কুলছাত্রীকে দ্রুত উদ্ধার করে ধামরাইয়ের একটি হাসপাতালে নিয়ে যায়।

ওই স্কুলছাত্রী জানান, ধর্ষকরা ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ধারণ করে বলেছে এ ঘটনা কাউকে জানালে ইন্টারনেটে তা ছেড়ে দেবে।

এ ব্যাপারে কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ মোহাম্মদ সোহেল রানা আরটিভি অনলাইনকে জানান, গণধর্ষনের ঘটনায় পাঁচ ধর্ষকের মধ্যে জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে রাতেই আটক করেছি, বাকিদের আটকের চেষ্টা চলছে। ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়ছে। এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক
চাঁদপুরে ২২ জেলে আটক, ১৩ জনের কারাদণ্ড 
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
বিচারপতির স্বাক্ষর জালিয়াতি, আটকে গেল মেয়রের জামিন
X
Fresh