• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ট্র্যাফিক পুলিশকে শাসালেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৬ মে ২০১৮, ১৩:২৮

শহরের যানজট নিরসনে ছাত্রলীগের কার্যক্রম পরিদর্শনে এসে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ঘটনাস্থলে উপস্থিত ট্রাফিকের পরিদর্শক সরফুদ্দিনকে শাসিয়েছেন।

এসসময় তিনি সরফুদ্দিনকে উদ্দেশ্য করে বলেন, আজকে ছাত্রলীগ মাঠে নামার পরে হঠাৎ করে খালি ট্রাকের সংখ্যা বেড়ে গেছে। এর কারণ কি?

মঙ্গলবার চাষাড়ার শহীদ জিয়া হলের সামনে ওই ট্রাফিক পুলিশকে তিনি একথা বলেন।

শামীম ওসমান বলেন, নিয়ম হচ্ছে রাত আটটার আগে কোনো ট্রাক শহরে ঢুকতে পারবে না। সেখানে আজ এত খালি ট্রাক। আর পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। আজ ছাত্রলীগের কর্মীরা রাস্তায় আর আপনারা প্রশাসনের লোক আসার কথা বলেও আসেননি। এর কৈফিয়ত চাই।

--------------------------------------------------------
আরও পড়ুন : লোকালয়ে এসে আস্ত ছাগল গিলে খেলো অজগর
--------------------------------------------------------

এসময় একটি খালি ট্রাকের কাগজপত্রও দেখতে বললেন শামীম ওসমান।

শামীম ওসমান ক্ষিপ্ত হয়ে ট্রাফিক পরিদর্শক সরফুদ্দিনকে বলেন, আজকে হঠাৎ করে এতো খালি ট্রাক শহরে ঢুকলো কেমন করে। এটা খুঁজে বের করেন। এমন কিছু করবেন না তাহলে আপনাকে উইড্র না করা পর্যন্ত নারায়ণগঞ্জের সব গাড়ি আমি বন্ধ করে দেব।

যারা খালি ট্রাক পাঠাচ্ছে তাদের বিরুদ্ধে আপনি অ্যাকশন নিবেন নয়ত আমি শামীম ওসমান আপনার বিরুদ্ধে অ্যাকশন নিবো। আমি গাড়ি-ঘোড়া বন্ধ করে দেখিয়ে দিব কি করে রাস্তা ঠিক করতে হয়।

শামীম ওসমান বলেন, কালকে (১৬ মে) আমি মাঠে থাকবো। আমি দেখবো নারায়ণগঞ্জের মানুষকে কষ্ট দেবার জন্য কে কোথা থেকে এ ট্রাকগুলো পাঠাচ্ছে। কেন পাঠাচ্ছে, কি উদ্দেশ্যে পাঠাচ্ছে? হঠাৎ করে শত শত ট্রাক কেন শহরের ভেতর ঢুকলো? পুলিশ প্রশাসন কেন নিরব ভূমিকা পালন করলো? প্রয়োজনে আমি মেয়র আইভী, হোম মিনিস্টার ও প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবো। আমি জানি কখন কার বিরুদ্ধে কীভাবে ব্যবস্থা নিতে হয়।

তিনি বলেন, আপনারা হয়তো ভাবছেন আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে না। তাই আপনারা ছাত্রলীগকে সাহায্য করছেন না। আপনারা জেনে রাখবেন, নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ছিল, আছে এবং আগামীতেও থাকবে।

আরও পড়ুন :

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারাহর কিডনি নেওয়া শামীমাও মারা গেলেন
সরকার গ্রামকে শহরে রূপান্তরের কাজ করছেন : এনামুল হক শামীম
আমার ছেলে হারাম খায় না : খালিদের স্ত্রী
হাসপাতালে ভর্তি শামীম ওসমান
X
Fresh