• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

হবিগঞ্জ প্রতিনিধি

  ১৫ মে ২০১৮, ০৯:৩৩

হবিগঞ্জের মাধবপুরে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। তবে তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাধরপুর উপজেলার শাহপুরে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের বাস ও সিলেট থেকে ঢাকাগামী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন-ফরহাদ মিয়া (৪০), হাজিফুর রহমান (৩২), বুলবুল আহমেদ (৩৬), সারোয়ার জাহান (৩০), জামাল উদ্দিন (৩২), রবিউল ইসলাম (২৮) ও কাশেম মিয়া (১৮)।

--------------------------------------------------------
আরও পড়ুন : জালভোট দিয়ে গেল দুর্বৃত্তরা, পুলিশকে ডেকেও পাননি প্রিজাইডিং কর্মকর্তা
--------------------------------------------------------

চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ মিয়া নামের আরও একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসক ডা. গৌতমবরণ মিস্ত্রি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন ঘটনাস্থল থেকে আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। নিহতদের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে আর গুরুতর আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় আক্রান্ত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩
সরকারি ৮৭০ কেজি চালসহ দোকানি গ্রেপ্তার
খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১
X
Fresh