• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যশোরে তরুণ লীগ নেতাকে বোমা মেরে হত্যা

যশোর প্রতিনিধি

  ১৪ মে ২০১৮, ১০:১৬

যশোরে সরকার সমর্থক সংগঠন তরুণ লীগের এক স্থানীয় নেতাকে বোমা মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ১২টার দিকে শহরের পালবাড়ি ভাস্কর্যের মোড়ে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় এক যুবলীগ নেতা আহত হয়েছেন।

নিহত মনিরুল ইসলাম (৩৮) পুলিশ লাইন টালিখোলা এলাকার ফজলুর রহমানের ছেলে। আর আহত সন্তোষ ঘোষ (৩৬) পুরান কসবা ঘোষপাড়া এলাকার নারায়ণ ঘোষের ছেলে বলে জানা গেছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমল হুদা জানান, রাত সাড়ে ১২টার দিকে মনিরুল ও সন্তোষ পালবাড়ি মোড়ে দাঁড়িয়ে কথা বলার সময় সাত থেকে আটজনের একটি দল তাদের দিকে পর পর ছয়টি ককটেল নিক্ষেপ করে। বোমার বিস্ফোরণে মনিরুলের মাথাসহ শরীর ক্ষতবিক্ষত হয়। এরপর সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। আর বিস্ফোরণে সন্তোষ গুরুতর আহত হন।

--------------------------------------------------------
আরও পড়ুন : হবিগঞ্জে লন্ডন প্রবাসীর মা ও স্ত্রী খুন
--------------------------------------------------------

স্থানীয়রা দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক কল্লোল কুমার সাহা বলেন, হাসপাতালে আনার আগেই মনিরুলের মৃত্যু হয়েছে। মনিরুলের শরীরে বোমার স্প্লিন্টার ও ধারালো অস্ত্রের আঘাত ছিল। সন্তোষের অবস্থাও আশঙ্কাজনক।

জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন জানান, নিহত মনিরুল জেলা তরুণ লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। আর আহত সন্তোষ যুবলীগকর্মী। তারা দুজনই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের অনুসারী।

কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) শামসুদ্দোহা বলেন, ‘কারা এই ঘটনা ঘটিয়েছে তা আমরা এখনও নিশ্চিত হতে পারিনি। তবে খুনিদের ধরতে অভিযান শুরু হয়েছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যশোরে তীব্র তাপপ্রবাহ, বিপর্যস্ত জনজীবন
যশোর অঞ্চলে তাপমাত্রা উঠতে পারে ৪২ ডিগ্রি
যশোর কারাগারে কয়েদির মৃত্যু
পুকুরে জড়ানো অবস্থায় ছিল ভাই-বোনের মরদেহ
X
Fresh