• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহ প্রতিনিধি

  ১২ মে ২০১৮, ১০:২৪

ময়মনসিংহে পুলিশের সঙ্গে আলাদা ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামিসহ এক ছিনতাইকারী নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৩টা ও শনিবার ভোরে পৃথক এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে নিহতরা হলেন, আলমগীর (২৪) ও সিরাজুল (২৩)।

জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, শুক্রবার রাতে সদর উপজেলার আবুল কাশেম হত্যা মামলার আসামি আলমগীরকে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করে রাতে তাকে নিয়ে অন্য আসামিদের ধরতে স্থানীয় জয় বাংলা বাজার থেকে পরানগঞ্জগামী সড়কের কাছে পৌঁছলে পলাতক আসামি সিদ্দিক আরও ৮ থেকে ১০ জন পুলিশের ওপর গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে আলমগীর গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ আলমগীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : পতিতাবৃত্তির জন্য স্ত্রীকে ভারতে পাচারকালে স্বামী আটক
--------------------------------------------------------

তিনি আরও জানান, এ ঘটনায় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিক, রজব ও নাজমুল আহত হন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে বৃহস্পতিবার রাতে নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ অনুষ্ঠান শেষে বাড়িতে ফিরছিলেন ময়মনসিংহ জিলা স্কুলের গণিতের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কী। এসময় পথে মিল্কীকে কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা। এঘটনায় ছিনতাইকারী সিরাজুলসহ (২৩) তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে শনিবার ভোরে সিরাজুলকে সঙ্গে নিয়ে এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার নগরীর সানকিপাড়ার এসএ সরকার রোড এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সিরাজুলের সহযোগীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করলে সিরাজুল গুলিবিদ্ধ হয়ে মারা যান। নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
সাজেকে ইউপিডিএফ ও জেএসএসের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, শিশু গুলিবিদ্ধ
X
Fresh