• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

জাফর ইকবালের কক্ষ থেকে সন্দেহভাজন আটক

সিলেট প্রতিনিধি

  ০৭ মে ২০১৮, ২০:৫৮

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের কক্ষ থেকে এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতের নাম রাকিবুল ইসলাম রাকিব। তিনি সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ড. এম ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে জাফর ইকবালের কক্ষে তার সঙ্গে দেখা করে কথা বলার সময় তাকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, এদিন দুপুরে জাফর ইকবালের সঙ্গে দেখা করে দোয়া নিতে আসেন রাকিব। কথা বলার একপর্যায়ে তাকে জোহরের নামাজ পড়ার কথা বলেন এই শিক্ষার্থী। এতে তার সন্দেহ হয়। পরে আমাদের খবর দেয়া হলে আমরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসি।

রাকিব অন্য কোনো উদ্দেশ্য নিয়ে জাফর ইকবালের কাছে এসেছিলেন কিনা খতিয়ে দেখা হচ্ছে বলেও উল্লেখ করেন ওসি।

উল্লেখ, গত ৩ মার্চ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠানে জাফর ইকবালের পেছনে থাকা ফয়জুর রহমান নামের এক যুবক তার ওপর হামলার করেন। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করে সেখানে একটি অস্ত্রোপচার সম্পন্ন করা হয়। পরে প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়। দুই মাস চিকিৎসা শেষে গত ২ এপ্রিল কর্মস্থলে যোগদান করেন তিনি।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে হিট স্ট্রোকে রিকশাচালকের মৃত্যু
সিলেটে বিদ্যুৎকেন্দ্রে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
সিলেটে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩
কোম্পানীগঞ্জে রাস্তার পাশে পড়েছিল এক ব্যক্তির মরদেহ 
X
Fresh