• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ
|  ০৬ মে ২০১৮, ১৩:০১ | আপডেট : ০৬ মে ২০১৮, ১৩:০৭
সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ মাসুদ পারভেজকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে।

জেলা ডিবি পুলিশের ইনচার্জ মো. আমিনুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে মাসুদ পারভেজকে তার শহরের বেউথা বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশের ওই কর্মকর্তা জানান, আটক জেলা ছাত্রদলের সভাপতি মাসুদ পারভেজ সরকার বিরোধী বড় ধরণের নাশকতার পরিকল্পনা করছিল এমন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন : ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩
--------------------------------------------------------

জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় নির্বাহী কমিটির সদস্য এস এ জিন্নাহ কবীর আরটিভি অনলাইনকে বলেন, মাসুদ পারভেজ বিএনপি’র রাজনীতি করে এইটাই তার অপরাধ। তিনি দীর্ঘদিন ধরে ছাত্ররাজনীতির সঙ্গে যুক্ত। বর্তমানে তিনি জেলা ছাত্রদলের সভাপতি। নিজের ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা এবং দলীয় রাজনৈতিক কর্মকাণ্ড ছাড়া অন্য কোনো কাজের সঙ্গে তার সম্পৃক্ত নেই। আর নাশকতার পরিকল্পনার অভিযোগ কল্পনাপ্রসূত।

তিনি আরও বলেন, সুনির্দিষ্ট মামলা থাকলে তিনি আইনি লড়াই করবে। কিন্তু শুধুমাত্র রাজনীতি করার কারণে কাউকে অহেতুক আটক করা ঠিক নয়। তিনি অবিলম্বে আটক জেলা ছাত্র দলের সভাপতি মোহাম্মদ মাসুদ পারভেজের মুক্তি দাবী করেন।

আরও পড়ুন :

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়