• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

রাঙামাটিতে ব্রাশফায়ারে নিহতদের মরদেহ হস্তান্তর

রাঙামাটি প্রতিনিধি

  ০৫ মে ২০১৮, ০৯:৩৮

রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান শক্তিমান চাকমার শেষকৃত্যানুষ্ঠান থেকে ফেরার পথে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে নিহত পাঁচজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার রাতে এসব মরদেহ হস্তান্তর করা হয়। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা বা গ্রেপ্তার করা হয়নি।

শুক্রবার সন্ধ্যার দিকে পুলিশি নিরাপত্তায় নানিয়ারচর থেকে ইউপিডিএফের (গণতান্ত্রিক) শীর্ষ নেতা তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ তিনজনের মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হয়। অপর দুইজন হলেন জনসংহতি সমিতি (এমএন-লারমা) সমর্থিত মহালছড়ি উপজেলা যুব সমিতির সভাপতি সুজন চাকমা (৩০) ও জিমিত চাকমা রেফ তনয় চাকমা। তিনজনের মরদেহ ময়নাতদন্তের পর রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
--------------------------------------------------------
আরও পড়ুন : গ্যাস নেয়ার সময় রাস্তায় যানজট, তাই পরিবহন ধর্মঘট
--------------------------------------------------------

এছাড়া শুক্রবার সন্ধ্যায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত মাইক্রোবাস চালক পনছড়ির ফাতেমা নগরের সজিব হাওলাদার ও মহালছড়ির নতুন সমিল এলাকার সেতু লাল চাকমার মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

শুক্রবার দুপুরে এ ঘটনার পর পরেই রাঙ্গামাটির পুলিশ সুপার আলমগীর কবির আরটিভি অনলাইনকে জানান, হতাহতরা শক্তিমান চাকমার শেষকৃত্য শেষ করে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। পথে গাড়িটি বেতছড়ির কেংক্রাছড়ি নামক স্থানে পৌঁছলে দুর্বৃত্তরা ব্রাশফায়ার শুরু করে। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যান। আহত হন আরও নয়জন। পরে তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়।

এসময় আহত হয়েছেন আরও ৮ জন। হতাহতদের রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হয়েছে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় বাকি চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন :

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh