• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

শবে-বরাতের রাতে ইয়াবা সেবন, প্রতিবাদ করায় পুলিশসহ আহত ২০

কক্সবাজার প্রতিনিধি
|  ০২ মে ২০১৮, ০৯:১২ | আপডেট : ০২ মে ২০১৮, ১২:১৬
রোহিঙ্গা ক্যাম্পের পাশে শবে-বরাতের রাতে ইয়াবা সেবনের প্রতিবাদ করায় উখিয়ার থাইংখালীর স্থানীয়, রোহিঙ্গা ও পুলিশের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত একটার দিকে ত্রিমুখি  সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উখিয়ার থাইংখালী তানজিমার খোলা রোহিঙ্গা ক্যাম্পের পাশে মঙ্গলবার রাতে কিছু রোহিঙ্গা ইয়াবা সেবন করছিল। এদিন শবে-বরাতের রাত হওয়ায় স্থানীয়রা রোহিঙ্গাদের ইয়াবা সেবনে বাধা দেয়। একপর্যায়ে রোহিঙ্গারা সংঘবদ্ধ হয়ে স্থানীয়দের ওপর হামলা চালায়। স্থানীয়দের ওপর রোহিঙ্গাদের হামলার খবর ছড়িয়ে পড়লে দুইপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে গেলে উভয়পক্ষ পুলিশের ওপর হামলা চালায়। এই সময় তিন পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

--------------------------------------------------------
আরও পড়ুন : পকেটে ইয়াবা ঢুকিয়ে হয়রানি, ওসিসহ ৭ পুলিশের বিরুদ্ধে মামলা
--------------------------------------------------------

শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় ও রোহিঙ্গারা মুখোমুখি অবস্থানে রয়েছে। এ নিয়ে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানিয়েছেন, রোহিঙ্গা ও এলাকাবাসীর সঙ্গে সংঘর্ষের খবর পেয়ে তিনি নিজেই অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে আছেন। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে। সংঘর্ষ থামাতে গিয়ে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আরও পড়ুন :

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়