• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পকেটে ইয়াবা ঢুকিয়ে হয়রানি, ওসিসহ ৭ পুলিশের বিরুদ্ধে মামলা

আরটিভি অনলাইন

  ০১ মে ২০১৮, ২২:৫২

চট্টগ্রামে ছেলের বিরুদ্ধে ইয়াবা বিক্রির দায়ে মামলার পর পুলিশের বিরুদ্ধে তার পকেটে ইয়াবা ঢুকিয়ে হয়রানি করায় পাল্টা মামলা করেছেন মা মেহেরুন্নিসা।

সোমবার আদালতে পাহাড়তলি থানার ওসি রফিকুল ইসলামসহ ৭ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা করেন তিনি। আদালত এক মাসের মধ্যে ঘটনাটি তদন্ত করে পুলিশের অপরাধ তদন্ত ব্যুরোকে রিপোর্ট দিতে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছে বিবিসি বাংলা।

মেহেরুন্নিসার অভিযোগ, গত ২৫ এপ্রিল রাতে তার ছেলে মেহেদি হাসানকে রাস্তা থেকে ধরে নিয়ে গিয়ে তিন লাখ টাকা দাবি করে পুলিশ। টাকা দিতে অস্বীকার করলে তার ছেলের পকেটে ৪০টি ইয়াবা বড়ি পাবার অভিযোগে মামলা দেয়া হয়।

এই বিষয়ে ওসি রফিকুল ইসলাম বলেছেন, মেহেদি হাসান এবং তার এক সহযোগীর বিরুদ্ধে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার মামলা ছিল, তার বিরুদ্ধে ওয়ারেন্টও ছিল।

মেহেরুন্নিসার আইনজীবী বাবুল দাস বলেন, ঘটনার রাতে আইপিএল ম্যাচ দেখার পর বন্ধুর সঙ্গে রাস্তায় বের হন মেহেদি। তখন স্থানীয় ৫ পুলিশ সদস্য তাদেরকে আটক করে মারধর করতে থাকে। খবর পেয়ে মেহেদির মা থানায় গেলে পুলিশ জানায় তার ছেলের বিরুদ্ধে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার মামলা রয়েছে।

তিনি বলেন, প্রমাণ চাইলে পুলিশ তাকে ৩ লাখ টাকা নিয়ে থানায় দেখা করতে বলে। অন্যথায় তাকে নানা মামলায় জড়িয়ে ফেলার হুমকি দেয়া হয়। পরদিন মেহেদির পকেটে ৪০টি ইয়াবা বড়ি পাবার অভিযোগে মামলা করে তাকে আদালতে চালান করে পুলিশ। তার বন্ধুর পকেটে ১২টি ইয়াবা বড়ি পাবার পাওয়ার অভিযোগে আলাদা একটি মামলা করে পুলিশ। ৪ দিন পর সোমবার পুলিশের বিরুদ্ধে হয়রানির মামলা করেন মেহেদির মা মেহেরুন্নিসা।

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
X
Fresh