• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

মে দিবসের সকালে সড়কে ঝরল ৩ শ্রমিকের প্রাণ

ভালুকা প্রতিনিধি
|  ০১ মে ২০১৮, ০৯:০২ | আপডেট : ০১ মে ২০১৮, ০৯:৫১
ময়মনসিংহের ভালুকা উপজেলায় টায়ার ফেটে পড়ে যাওয়া একটি ট্রাককে পেছন থেকে যাত্রীবাহী বাসের ধাক্কা দেয়ার ঘটনায় নারীসহ ৩ শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন।

মঙ্গলবার সকালে উপজেলার সীস্টোর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ময়মনসিংহ সদর উপজেলার তাজমুলের ছেলে তোফায়েল ও ঈশ্বরগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে ফারুকের নাম জানা গেছে। তবে নিহত নারীর নাম জানা যায়নি।

আহত পাঁচজনের মধ্যে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার শাহ আলম (২৫), মুক্তাগাছা উপজেলার আব্দুস সামাদের ছেলে নূর মোহাম্মদ (৩০) ও ঈশ্বরগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে রুবেলের নাম জানা গেছে।

ভালুকা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাজহার আরটিভি অনলাইনকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার রাতে পোশাক কারখানায় কাজ শেষে হতাহতরা গাজীপুর থেকে বাসে করে ময়মনসিংহ যাচ্ছিলেন।

পথে ভালুকা উপজেলার সীস্টোর বাজারের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি ট্রাকের চাকা পাংচার হয়ে পড়ে যায়। এসময় পেছনে থাকা যাত্রীবাহী বাসটি ট্রাকটিকে ধাক্কা দেয়।

এতে আটজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় অজ্ঞাত এক নারীসহ ৩ পোশাক শ্রমিক মারা যান। ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাজহার আরও জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিকে সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।

জেবি/জেএইচ

 

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়