• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

১৪ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ১৯ এপ্রিল ২০১৮, ১৩:১২

কুমিল্লা বুড়িচংয়ের কংশনগরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হালিম নামের এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে আরও দুই ডাকাত। এসময় ডাকাতদের সঙ্গে সংঘর্ষে কুমিল্লা ডিবি পুলিশের ওসিসহ তিনজন আহত হয়েছেন।

বুধবার রাত ২টার দিকে জেলার বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাত হালিম ওই উপজেলার বাজেবাহেরচর গ্রামের মফিজুল ইসলাম মাবুর ছেলে।

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কের বুড়িচংয়ের কংশনগর বাজারের কাছে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতদল টের পেয়ে পুলিশের দিকে ইট পাটকেল ও গুলি ছোঁড়ে। পুলিশও গুলি ছোড়ে। এতে বুড়িচংয়ের বাজেবাহেরচর গ্রামের মফিজুল ইসলামের ছেলে আবদুল হালিম গুলিবিদ্ধ হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : নবজাতক কন্যার পরিবর্তে মৃত ছেলের মরদেহ প্রদান, তদন্ত কমিটি গঠন
--------------------------------------------------------

তিনি জানান, আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত বলে জানান। একই ঘটনায় ডাকাত দলের সদস্য জাকির হোসেন ও লিমন সরকার নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহত আবদুল হালিমের নামে কুমিল্লার বিভিন্ন থানায় সড়ক ডাকাতি, বোমা বিস্ফোরণসহ ১৪টি মামলা রয়েছে। হালিমের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর, মোমবাতি জ্বালিয়ে নিহতদের স্মরণ
বেপরোয়া বাস ঢুকে পড়ল দোকানে, নিহত ১
নিহত চুয়েটের ২ শিক্ষার্থীর পরিবার পাবে ১০ লাখ টাকা 
X
Fresh