• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বোর্ডের ফলাফল পরিবর্তন ও প্রশ্নফাঁস চক্রের ৪ জন আটক

স্টাফ রিপোর্টার, সিলেট

  ১৮ এপ্রিল ২০১৮, ১৫:৪৫

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিক্ষা বোর্ডের ওয়েবসাইট হ্যাকিংয়ের মাধ্যমে ফলাফল পরিবর্তন এবং এসএসসি ও এইচএসসি সমমানের পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের অন্যতম ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

মঙ্গলবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিরামপুর থেকে তাদের আটক করা হয় বলে বুধবার সিলেটে র‌্যাব-৯ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে জানান র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ।

--------------------------------------------------------
আরও পড়ুন : এখনও খোঁজ মেলেনি খাগড়াছড়িতে নিখোঁজ ৩ জনের
--------------------------------------------------------

সংবাদ সম্মেলনে আলী হায়দার আজাদ জানানো হয়, চলমান এইচএসসি ও এসএসসি সমমানের পরীক্ষার প্রশ্নপত্রফাঁস ঠেকাতে ও এর সঙ্গে জড়িতদের খুঁজে বের আইনের আওতায় আনতে র‌্যাব সারা দেশে যে গোয়েন্দা নজরদারী চালাচ্ছিল তারই ধারাবাহিকতার অংশ হিসেবে বেশ কয়েকদিন ধরে তাদের গতিবিধি অনুসরণ করছিল র‌্যাব-৯।
যার প্রেক্ষিতে মঙ্গলবার রাত ১১টার দিকে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারের নেতৃত্বে একটি বিশেষ দল তদেরকে শ্রীমঙ্গল থানাধীন এলাকা থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার বিরাইপুর গ্রামের মো. মকবুল আলীর পুত্র মো. শওকত হোসেন (১৯), একই এলাকার মো. মকবুল আলীর পুত্র মো. সৌরভ হোসেন (২১), একই থানার শ্যামলী গ্রামের মো. আব্দুল মালেকের পুত্র মো. আব্দুল কাদির ও হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার শেরপুর গ্রামের মো. কুদ্দুস মিয়ার পুত্র মো. হৃদয় মিয়া (১৭)।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
শাবনূরকে চিনতে না পেরে আটকে দিল পুলিশ
X
Fresh