• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

৯৯৯ নম্বরে কলে আটক ধর্ষক কবিরাজ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
|  ১৭ এপ্রিল ২০১৮, ১৮:৪১ | আপডেট : ১৭ এপ্রিল ২০১৮, ১৯:১৮
মৌলভীবাজারে কুলাউড়া উপজেলায় কবিরাজির নামে এক নারীকে ধর্ষণ করার অভিযোগে মানিক মিয়া (২৮) নামের এক কবিরাজকে আটক করেছে পুলিশ।

জরুরি সেবাদানকারী ৯৯৯ নম্বরে কল পেয়ে মঙ্গলবার ভোরে উপজেলার মহিষমারা গ্রাম থেকে তাকে  গ্রেপ্তার করে কুলাউড়া থানা পুলিশ।

মানিক কুলাউড়া উপজেলার রাতগাঁও ইউনিয়নের পূর্ব ফটিককুলী গ্রামের বাসিন্দা। তিনি অনেক দিন ধরে কবিরাজির নামে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন বলে অভিযোগ রয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : কক্সবাজারে চিকিৎসকদের মারধর, চিকিৎসা সেবা বন্ধ
--------------------------------------------------------

দু্ইদিন আগে মহিষমারার এক পরিবারের মোবাইল ফোন চুরি হয়। প্রতিবেশীদের মাধ্যমে তারা জানতে পারেন যে কবিরাজির মাধ্যমে মোবাইল ফোন উদ্ধার করতে পারেন মানিক।

সোমবার রাত ১১টার দিকে ছোট বোনকে নিয়ে মানিকের বাড়িতে যান ধর্ষণের শিকার এই নারী। পরে তাকে হাড়ির মধ্যে কচু পাতায় মোড়ানো তাবিজ নিয়ে তিন রাস্তার মোড়ে আসতে বলেন কবিরাজ।

ভুক্তভোগীর ছোটবোন ছাড়া কাউকে সঙ্গে নিয়ে আসতে নিষেধ করেন মানিক। তিন রাস্তার মোড়ে এলে ছোট বোনকে আড়াল করে তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন তিনি। বিষয়টি বুঝতে পেরে বাসায় খবর দেন ভুক্তভোগীর ছোট বোন। আর সাথে সাথে ৯৯৯ নম্বরে কল করেন ভুক্তভোগীর ভাই।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় ধর্ষক কবিরাজের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন : 

কে/ এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়