• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিউটি হত্যা: চাচার সঙ্গে বাবা ছায়েদও জড়িত

হবিগঞ্জ প্রতিনিধি

  ০৭ এপ্রিল ২০১৮, ১৮:৫২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আলোচিত কিশোরী বিউটি হত্যায় নিজে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বাবা ছায়েদ আলী। বিউটি হত্যার ঘটনায় মামলার বাদী ছায়েদ আলী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নিজে জড়িত থাকার কথা বলেন।

শনিবার সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ছায়েদ আলীর জবানবন্দি নেয়া হয়।

তবে জবানবন্দিতে তিনি আর কী বলেছেন তদন্তের স্বার্থে পুলিশ সে সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি।

--------------------------------------------------------
আরও পড়ুন : বাবুল নয়, বিউটির হত্যাকারী তার চাচা ময়না!
--------------------------------------------------------

এর আগে শুক্রবার রাতে বাবুল মিয়া ও ময়না মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এদিন নিহত বিউটির নানি ফাতেমা বেগম সাক্ষী হিসেবে আদালতে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে ময়না মিয়া হত্যার কথা এবং বাবুল ধর্ষণের কথা স্বীকার করেন বলেন আদালত সূত্রে জানা গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গত ২১ জানুয়ারি সদর উপজেলার ব্রাহ্মণডোরা গ্রামের দিনমজুর কন্যা বিউটি আক্তারকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়াসহ তার লোকজন। এরপর বিভিন্ন স্থানে রেখে তাকে ধর্ষণ করে বাবুল। ১৮ দিন পর ৯ ফেব্রুয়ারি বাবুল মিয়া কৌশলে বিউটিকে তার বাড়িতে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারি আদালতে মামলা করেন বিউটির বাবা ছায়েদ আলী। ১৬ মার্চ রাতে বিউটি আক্তার তার নানা বাড়ি লাখাই উপজেলার গুনিপুর গ্রাম থেকে নিখোঁজ হয়। পরদিন দুপুরে ব্রাহ্মণডোরা হাওর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh