• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ব্রিজটি যেন মরণফাঁদ!

এম,মনিরুজ্জামান, রাজবাড়ী

  ০৭ এপ্রিল ২০১৮, ১৮:১৫

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা-হাটবনগ্রাম সড়কের ব্রিজটি মরণফাঁদে পরিণত হয়েছে। ফলে এ সড়কে প্রায়ই দুর্ঘটনার শিকার হচ্ছেন পথচারীরা।

বহলাডাঙ্গা গ্রামের একাধিক কৃষক বলেন, প্রায় দুই বছর ধরে ব্রিজটি ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে আছে।কিন্তু তা দেখার কেউ নেই। এতে করে কৃষকের উৎপাদিত ফসল বাড়ি নিতে বিভিন্ন সমস্যায় পড়তে হচ্ছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, এ সড়ক দিয়ে সরিষা ইউনিয়নের সবচে বড় বাজার বৃত্তিডাঙ্গা ও কলিমহর ইউনিয়নের হাটবনগ্রামের বাজারে বিভিন্ন জেলা থেকে কৃষিপণ্য ক্রয়-বিক্রয় করার জন্য লোকজন আসতো। কিন্তু ব্রিজটি ভেঙে যাওয়ার কারণে এ পথ দিয়ে আসা-যাওয়া প্রায় বন্ধ হয়ে পড়েছে। ফলে স্থানীয় কৃষক উৎপাদিত পণ্যের ন্যায্যমূল্য থেকে বঞ্চিত হচ্ছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : অস্ত্র-মলমসহ অজ্ঞান পার্টির ৮ সদস্য আটক
--------------------------------------------------------

কুমারখালী উপজেলার জয়ন্তী হাজরা গ্রামের আমির হোসেন আরটিভি অনলাইনকে জানান, গতকাল শুক্রবার ভোরে রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল গ্রামে যাওয়ার সময় ব্রিজটিতে ওঠামাত্রই ভাঙা অংশে পড়ে যেতে হয়। পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করেন।

এ ব্যাপারে সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস আরটিভি অনলাইনকে বলেন, আমি একাধিকবার উপজেলা সমন্বয় কমিটিতে বিষয়টি উত্থাপন করেছি। একইসঙ্গে উপজেলা প্রকৌশলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকে অবগত করেছি। তারা দ্রুত সময়ের মধ্যে এই ব্রিজটি সংস্কার করবেন বলে আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় বছরে ক্ষতি ২৫ হাজার কোটি টাকার বেশি : বিআরটিএ
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
ঈদযাত্রায় সড়কে ঝরল ৪০৭ প্রাণ
স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর
X
Fresh