• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

একদিনেই নরসিংদীর সড়কে প্রাণ গেলো ৯ জনের

স্টাফ রিপোর্টার, নরসিংদী
|  ০৬ এপ্রিল ২০১৮, ১৬:২৬ | আপডেট : ০৬ এপ্রিল ২০১৮, ১৯:৩৪
নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। 

আজ শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের জেলার পৃথক ৩টি স্থানে এই দুর্ঘটনা ঘটে।

রায়পুরার মরজাল এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে ভৈরবের দিকে যাচ্ছিল ৪ আরোহী। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল চারারবাঘে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহীরা বাসের নিচে ঢুকে পরে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আহত হয় আরও এক পথচারী।

--------------------------------------------------------
আরও পড়ুন : নিখোঁজের দুই দিন পর মরদেহ উদ্ধার
--------------------------------------------------------

নিহতরা হলেন, ইয়ামিন (২৩), ডালিম (১৭), সোহাগ (১৭) ও রমজান (১৭)। তাদের সকলের বাড়ি মরজাল বলে জানিয়েছে পুলিশ।

দুর্ঘটনায় পর প্রায় ২০ মিনিট সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ইনচার্জ একেএম কাউছার আরটিভি অনলাইনকে জানিয়েছেন, মরজালে নিহতরা রাজমিস্ত্রির কাজ করতো। কাজের জন্য তারা ভৈরব যাচ্ছিল। দুর্ঘটনার ঘটনায় থানায় মামলা হবে।

এদিকে দুপুর পৌনে ২ টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের মাধবদী এলাকায় রিকশা ও পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশার যাত্রী মধাবদীর বিরামপুর এলাকার রতন মিয়া (৪৪) ও চালক অজ্ঞাত (৩৪) মারা যান। এ ঘটনায় আহত পথচারী ময়মনসিংহের মকবুল হোসেনকে (৪২) স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে জানান।

অপরদিকে বেলা ১২টার দিকে মহাসড়কের সদর উপজেলার বাগহাটা এলাকায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন : 

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়