• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যৌন নিপীড়ককে ডেকে এনে গণধোলাই দিলো জাবি ছাত্রী

জাবি সংবাদদাতা

  ০৪ এপ্রিল ২০১৮, ১৪:০১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রথম বর্ষের এক ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে আল আমিন শাহেদ নামে এক ছাত্রকে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

গতকাল মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে অভিযুক্ত ছাত্রকে পুলিশের হাতে তুলে দেয় প্রক্টরিয়াল বডি।

অভিযুক্ত আল আমিন শাহেদ ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪২তম ব্যাচের শিক্ষার্থী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস সূত্রে জানা যায়, অভিযুক্ত আল আমিনের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয় ফেসবুকে। গেলো সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হলের সামনের মাঠে তাদের দেখা হয়। এসময় আল আমিন সেই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় তাকে শ্লীলতাহানি করে আল আমিন।

--------------------------------------------------------
আরও পড়ুন: বগুড়ায় পিস্তল-গুলিসহ ২ জঙ্গি গ্রেপ্তার
--------------------------------------------------------

পরে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটি আল আমিনকে ফোন করে তার সঙ্গে দেখা করার কথা বলে। পরে রাত দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলায় আল আমিন দেখা করতে এলে সেই ছাত্রীর সঙ্গে থাকা বিভাগের সহপাঠী এবং সিনিয়র শিক্ষার্থীরা তাকে গণধোলাই দেয়। পরে প্রক্টরিয়াল টিম সেখানে উপস্থিত হয়ে আল আমিনকে গণধোলাই থেকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে। এর আগে প্রক্টরিয়াল টিমের কাছে যৌন হয়রানির বিষয়টি স্বীকার করে আল আমিন।

প্রক্টর সিকদার মো. জুলকারনাইন আরটিভি অনলাইনকে বলেন, এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় আল আমিন নামের ওই ছাত্রকে পুলিশে দেয়া হয়েছে।

আরও পড়ুন:

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
যৌন জীবন নিয়ে শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য
রাস্তায় যৌন হেনস্তার শিকার অভিনেত্রী
জগন্নাথে ছাত্রীকে যৌন নিপীড়ন, আরেক শিক্ষক বরখাস্ত
X
Fresh