• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর আগমন ঘিরে সাজসজ্জা ঝড়ে লণ্ডভণ্ড

চাঁদপুর প্রতিনিধি

  ৩১ মার্চ ২০১৮, ১৪:৪৯

দীর্ঘ ৮ বছর পর আগামীকাল রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে কদিন ধরেই শহরটিতে ছিল সাজসাজ রব। তাই সমগ্র শহরকে দলীয় নেতাকর্মীরা তোরণ, ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজিয়েছিলেন বর্ণিল সাজে।

কিন্তু গতকাল শুক্রবার সন্ধ্যায় চৈত্রের ঘূর্ণিঝড়ে কোটি টাকার বিলবোর্ড, ব্যানার, গেইট ও ফেস্টুন দুমড়ে-মুচড়ে গেছে।

২০ মিনিটের এই ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে জনসভাস্থলের মাঠ ও মঞ্চের। এদিকে প্রিয় নেত্রীর আগমনকে কেন্দ্র করে পুনরায় শহরকে সাজানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছে আ্ওয়ামী লীগ নেতাকর্মীরা।

--------------------------------------------------------
আরও পড়ুন: রামগঞ্জে শিশু ধর্ষণের পর হত্যায় আটক ৪
--------------------------------------------------------

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির কয়েকজন নেতা আরটিভি অনলাইনকে জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ, উৎসাহ ও উদ্দীপনা দেখা দিয়েছিল। দুই সপ্তাহ আগ থেকে সড়কের দুপাশে ব্যানার, পোস্টার ও বিলবোর্ড সাঁটানো হয়েছে। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে এ ক্ষয়ক্ষতি হয়েছে। তারা আরও বলেন, ঝড়ের কারণে নষ্ট হয়ে যাওয়া ব্যানারগুলো ফেলে দিব। আবার সবকিছু নতুন করে সাজানো হবে।

চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৭টি প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে। পরে চাঁদপুর স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

এছাড়া হাইমচরের মেঘনাপারের চরভাঙ্গা এলাকায় বাংলাদেশ স্কাউটস-এর ষষ্ঠ কমডেকার উদ্বোধন করার কথাও রয়েছে। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে চার স্তরের নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

২০১০ সালের এপ্রিলে দলীয় জনসভায় যোগ দিতে চাঁদপুরে এসেছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আরও পড়ুন:

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী
এসএসসির ফল প্রকাশের তারিখ ঘোষণা
মন্ত্রী-এমপিদের হুঁশিয়ারি দিলেন প্রধানমন্ত্রী
বাসায় ফিরলেন খালেদা জিয়া
X
Fresh