• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ট্রাক থেকে ৬৩ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৫

চট্টগ্রাম প্রতিনিধি

  ২০ মার্চ ২০১৮, ১৮:০৩

চট্টগ্রাম নগরীর বায়েজীদ থানার অনন্যা আবাসিক এলাকার অক্সিজেন সড়ক থেকে ৬৩ হাজার ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

এসময় নগদ ১০ লাখ টাকাসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ের সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম।

আটকৃতরা হলেন-মিজানুর রহমান (৩৬), জসিম উদ্দিন (২৮), কাজী আবুল বাশার (২৫), আবদুল্লা আল মামুন (৪০) ও আবু তাহের (৩৮)। এরা সবাই কুমিল্লা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে আমেনা বেগম আরও জানান, একটি খালি মিনি ট্রাকে করে ইয়াবাসহ কয়েকজন কুমিল্লায় দিকে যাচ্ছে এমন খবর পেয়ে নগরীর অনন্যা আবাসিক থেকে অক্সিজেনমুখী সড়কের ওয়াজেদিয়া এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশ।
--------------------------------------------------------
আরও পড়ুন: বাড়ির সামনে চিরনিদ্রায় শায়িত প্রিয়ক-প্রিয়ন্ময়ী
--------------------------------------------------------

এসময় ট্রাকটি থামার সংকেত দিলে চলে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে রাবেয়া শপিং কমপ্লেক্সের সামনে থেকে ট্রাকটি আটক করা হয়। এসময় ট্রাকে থাকা তিনজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ট্রাকের পেছনের অংশের নিচের দিকে বিশেষভাবে তৈরি চেম্বার থেকে ৬৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় দুই কোটি টাকা।

আটককৃত তিনজনের তথ্যের ভিত্তিতে তাদের দুই সহযোগী মামুন ও তাহেরকে নগরীর লালদিঘী এলাকা থেকে আটক করা হয়েছে।

এসময় মামুন ও আবু তাহেরের দেহ তল্লাশি করে ইয়াবার মূল্য পরিশোধের জন্য আনা ১০ লাখ টাকা জব্দ করা হয় বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় ইয়াবা পরিবহনের একটি রুট বান্দরবান। মিজানুর নিজেই ট্রাকটির মালিক। সে নিজে ব্যবসা করার জন্য বিভিন্ন ব্যবসায়ীর ইয়াবা ট্যাবলেট কমিশনের মাধ্যমে ট্রাকে করে বান্দরবান থেকে কুমিল্লা এবং ঢাকা এলাকায় পরিবহন করতো।

আরও পড়ুন:

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
এডিসি ও এসি পদমর্যাদার ৬ কর্মকর্তাকে বদলি
X
Fresh