• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নেপালে নিহত আখতারা বেগমের দাফন সম্পন্ন

আরটিভি অনলাইন ডেস্ক

  ২০ মার্চ ২০১৮, ১৩:০৭

নেপালের কাঠমান্ডুতে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত আখতারা বেগমের দাফন সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার সকাল সোয়া ৯টায় রাজশাহী মহনগরীর উপশহর কেন্দ্রীয় জামে মসজিদের পশ্চিম পাশের মাঠে তার জানাজা হয়। পরে মহানগরীর গোরহাঙ্গা কবরস্থান মসজিদের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

তবে আখতারা বেগমের স্বামী নজরুল ইসলামের মরদেহ এখনও শনাক্ত না হওয়ায় তার মরদেহ ঢাকা থেকে নেয়া হয়নি। মরদেহ শনাক্ত হওয়ার পর একই কবরস্থানে নজরুল ইসলামের দাফন হবে বলে স্বজনেরা জানিয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভূরুঙ্গামারীতে পুলিশের বিরুদ্ধে গৃহবধূকে উত্যক্তের অভিযোগ
--------------------------------------------------------

এর আগে আখতারা বেগমের মরদেহ তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে নেয়া হয়। পরে সকালে তার মরদেহ উপশহর ক্রীড়া সংঘের মাঠে পৌঁছায়।

আখতারা বেগমের জানাজায় অংশ নেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, আখতারার মেয়ের জামাই এ্যাডভোকেট ইমরান আলীসহ আত্মীয়-স্বজন ও এলাকাবাসী।

এ সময় শোকাবহ হয়ে ওঠে এলাকার পরিবেশ। স্বজনদের মধ্যে কান্নার রোল পড়ে যায়। সবাই কফিন ছুঁয়ে শেষ বিদায় জানান তাকে।

গত ১২ মার্চ নেপালের ত্রিভুবনে বিমান দুর্ঘটনায় দুই দম্পতিসহ রাজশাহীর পাঁচজন নিহত হন। এদের মধ্যে নগরীর শিরোইল মহল্লার দম্পতি হাসান ইমাম ও বিলকিস বানুর মরদেহ ঢাকার রায়েরবাজার কবরস্থানে দাফন করা হয়েছে।

আরও পড়ুন:

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh