• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে আরটিভি

চট্টগ্রাম প্রতিনিধি
|  ১৬ মার্চ ২০১৮, ২০:১১ | আপডেট : ১৬ মার্চ ২০১৮, ২০:২১
টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চিটাগংয়ের মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে আরটিভি থান্ডারবোল্ট, চট্টগ্রাম।

শুক্রবার সকাল থেকে শুরু হওয়া দুইদিনব্যাপী এই খেলায় ৮টি দল অংশগ্রহণ করে। ৬ ওভারের ও ৬ জনের এই টুর্নামেন্ট দুটি গ্রুপে অনুষ্ঠিত হয়।

‘এ’ গ্রুপে ছিল সময় টিভি, চ্যানেল আই, ইন্ডিপেন্ডেন্ট টিভি ও জিটিভি। ‘বি’ গ্রুপে ছিল আরটিভি, বৈশাখী টিভি, একুশে টিভি ও মাছরাঙা টিভি।

‘এ’ গ্রুপের ৬টি ম্যাচ সকাল ৯টা থেকে শুরু হয়ে বেলা ১টা পর্যন্ত চলে। দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত চলে ‘বি’ গ্রুপের ম্যাচগুলো।

নিজেদের প্রথম ম্যাচে টস জিতে একুশে টিভিকে ব্যাট করার আমন্ত্রণ জানায় আরটিভি। একুশে টিভির দেয়া ৭৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪ উইকেট হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় আরটিভি।

দ্বিতীয় ম্যাচেও টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আরটিভি। প্রথমে ব্যাট করে আরটিভিকে ৯৭ রানের লক্ষ্য দেয় মাছরাঙা টিভি। মাত্র দুই উইকেট হারিয়ে জয় তুলে নেয় আরটিভি।

আলোর স্বল্পতার কারণে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হয় ৪ ওভারে। এবার টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আরটিভি। ৬৩ রানের পাহাড় সমান লক্ষ্য দেয় বৈশাখী টিভিকে। ৪ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৩৭ রান সংগ্রহ করে দলটি।

শনিবার সকাল ১০টায় সেমিফাইনালে ‘এ’ গ্রুপের রানার্সআপ সময় টিভির মুখোমুখি হবে গ্রুপ চ্যাম্পিয়ন আরটিভি। এর আগে সকাল ৯টায় সেমিফাইনালের আরেকটি ম্যাচে মাছরাঙা টিভির মুখোমুখি হবে চ্যানেল আই।

শুক্রবার সকালে বেলুন উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন চিটাগাং টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতিসহ কর্মকর্তা ও সাংবাদিকরা।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়