• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাড়িতেই অচেতন একই পরিবারের ১২ জন

পঞ্চগড় প্রতিনিধি

  ১৬ মার্চ ২০১৮, ১৮:৪৩

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার এক পরিবারের নারী ও শিশুসহ ১২ জনকে তাদের বাড়ি থেকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের হোলাসিজোতের পাথর ব্যবসায়ী আব্দুল জলিলসহ (৫৫) তার পরিবারের ১২ জনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে তেঁতুলিয়া থানা পুলিশ।

উদ্ধারকৃত অন্য সদস্যরা হলেন- আব্দুল জলিলের বড় ছেলে আইনুল ইসলাম (৩২), পরিবারের সদস্য ফেরদৌস (১৮), আঞ্জুমান আক্তার (১৫), শ্যামলী আক্তার (২০), অণিমা আক্তার (৬), অরণ্য (৫), রাসেল (১০), অয়ন (৭), মনির হোসেন (২৫), ময়না আক্তার (৫০) ও আসিয়া খাতুন (২৫)।

পঞ্চগড়ের সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম বলেন, মনে হচ্ছে তারা ঘুমের ঘোরে অচেতন ছিলেন। তবে এখন তারা সবাই শঙ্কামুক্ত আছেন। আমরা বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছি এবং সার্বক্ষণিক খোঁজখবর রাখছি।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বাড়িতে রান্না করা ভাত, ভর্তা, সবজি-তরকারি, পানি ও চা খাওয়ার পর থেকেই বাড়ির একজন করে সদস্য প্রথমে মাথা ঘোরানো, ঝিমুনি এবং তারপরেই অচেতন হতে থাকে। একে একে অচেতন হয়ে পড়েন ১২ জন।

আব্দুল জলিলের মেজ ছেলে আজিজুল হকের মাধ্যমে বিষয়টি জানতে পারেন বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন। তিনি পুলিশকে জানান।

পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহাম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বাড়িতে টাকা পয়সা আছে মনে করে কোনো চোর বা খারাপ প্রকৃতির লোক এমনটি করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে প্রকৃত বিষয়টি কী এবং কীভাবে ঘটেছে- তা জানতে আমরা তদন্ত শুরু করেছি।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
X
Fresh