• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মন্ত্রীর অনুষ্ঠানে পদদলিত হয়ে ১৫ জন আহত

বাগেরহাট প্রতিনিধি

  ১৬ মার্চ ২০১৮, ১৬:৪৪

বাগেরহাট জেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। তিনি বক্তব্য দেয়ার সময় মঞ্চের পূর্ব পাশে বৈদ্যুতিক শটসার্কিটের কারণে বিকট শব্দ হয়।

এতে আতঙ্কিত হয়ে সবাই সভাস্থল থেকে দ্রুত বের হওয়ার সময় পদদলিত হয়ে কমপক্ষে ১৫ জন আহত হন। গুরুতর আহত ৫ জনকে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হয়েছে বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত রায়।

শুক্রবার দুপুরে বাগেরহাটের শালতলায় কেন্দ্রীয় হরিসভা মন্দিরে জেলা পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণ চন্দ্র চন্দ বলেন, হিন্দুদের দেশ ত্যাগের মতো পরিবেশ এখন নেই। হিন্দুদের এদেশে থাকতে এখন কোনো অসুবিধা নেই। বর্তমান সরকারের সময় তুলনামূলকভাবে হিন্দুরা চাকরিসহ সবক্ষেত্রে অগ্রাধিকার পাচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোট দেশকে একটি ভীতিকর অবস্থায় নেয়ার চেষ্টা করেছিল। কিন্তু তাদের সফল হতে দেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ এখন এগিয়ে যাচ্ছে।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হ্যাপী বড়াল, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস পাল, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস এবং অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল।

আরও পড়ুন:

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে তীব্র তাপদাহ, জনজীবনে স্থবিরতা
সিজারের সময় গৃহবধূর মৃত্যু, জীবিত নবজাতক
বিয়েতে রাজি না হওয়ায় বরের দুলাভাইকে হত্যা
বাগেরহাটে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষতি, বজ্রপাতে নিহত ১
X
Fresh