• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গণধর্ষণের শিকার মুক্তিযোদ্ধার মেয়েকে সহযোগিতার আশ্বাস প্রশাসনের

কুড়িগ্রাম প্রতিনিধি

  ১৫ মার্চ ২০১৮, ২২:৫৩

কুড়িগ্রামে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন গণধর্ষণের শিকার মুক্তিযোদ্ধার মেয়েকে চিকিৎসা ও লেখাপড়াসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দিলো জেলা প্রশাসন।

বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে গিয়ে জেলার কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের এই ছাত্রীর খোঁজ-খবর নেন জেলা প্রশাসক সুলতানা পারভীন।

পরে সাংবাদিকদের তিনি বলেন, মানসিকভাবে মেয়েটি এখনও ঠিক আছে। তার চিকিৎসা চলছে। আশা করি সে দ্রুতই সুস্থ হয়ে উঠবে। চিকিৎসকরা সার্বক্ষণিক তার খোঁজ-খবর নিচ্ছেন। আমরা তার পাশে তাকে মানসিকভাবে সহযোগিতা করবো।

তিনি আরও বলেন, ইতোমধ্যে ৩ আসামি ধরা পড়েছে। তাদের উপযুক্ত বিচারের আওতায় আনা হবে। তারা যেন সর্বোচ্চ শাস্তি পায় তার ব্যবস্থা নেয়া হবে।

এর আগে বুধবার রাতে সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের দাশেরহাট বাজারের পাশে একটি পরিত্যক্ত পেট্রোল পাম্পের সামনে একাদশ শ্রেণির এই ছাত্রীকে গণধর্ষণ করে কয়েকজন বখাটে। একপর্যায়ে অজ্ঞান হয়ে যান তিনি।

খবর পেয়ে মধ্যরাতেই তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ।

এই ঘটনায় মাসুদ রানা (২৪), হৃদয় হাসান সুমন (১৮) ও তারাপদ (২০) নামের তিনজনকে আটক করা হয়েছে উল্লেখ করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রওশন কবির আরটিভি অনলাইনকে জানান, তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

কে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করে সন্তুষ্ট ভুটানের রাজা
কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা
যুদ্ধাহত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে ফল-মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী
কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসে এক দালাল গ্রেপ্তার 
X
Fresh