• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিমান বিধ্বস্তে নিহত সাংবাদিক ফয়সালের বাড়িতে শোকের মাতম

শরীয়তপুর প্রতিনিধি

  ১৩ মার্চ ২০১৮, ১০:২৮

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলা বিমানের যাত্রীদের মধ্যে বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের (২৮) মৃত্যু হয়েছে। এখন তার শরীয়তপুরের বাড়িতে চলছে শোকের মাতম।

ফয়সাল আহম্মেদ সোমবার সকালে ঢাকা থেকে ওই বিমানে নেপালে গিয়েছিলেন বলে তার পারিবারিক সূত্রে জানা যায়।

সোমবার ইউএস-বাংলার বিমানটি ঢাকা থেকে ৭১ জন আরোহী নিয়ে নেপালের উদ্দেশে যাত্রা করে। ওইদিন নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রু ও ৬৭ আরোহী নিয়ে বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়। এতে অন্তত ৫০ জনের প্রাণহানির তথ্য পাওয়া গেছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভয়াল বিমান দুর্ঘটনায় বেঁচে আছেন যারা
--------------------------------------------------------

নিহত আহমেদ ফয়সাল শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ডামুড্যা গ্রামের সামসুদ্দিন সরদারের ছেলে। তিন ভাই ও দুই বোনের মধ্যে ফয়সাল বড়। তিনি বৈশাখী টেলিভিশনের প্রধানমন্ত্রী বিটের সাংবাদিক ছিলেন।

নিহত ফয়সাল আহম্মেদ এর আত্মীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী জানান, পাঁচ দিনের ছুটি নিয়ে ফয়সাল নেপালে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু এর মধ্যেই বিমান বিধ্বস্ত হয়। এ খবর জানাজানি হলে সোমবার রাতে ডামুড্যা থানার ওসি নজরুল ইসলাম খবর নেন এবং আহমেদ ফয়সালের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

নজরুল ইসলাম বলেন, বিমান দুর্ঘটনায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলার সিধলকুড়া গ্রামের সামসসুদ্দিন সরদারের ছেলে সাংবাদিক ফয়সাল আহম্মেদ নিহত হয়েছেন। তাদের বাড়িতে শোকের মাতম চলছে।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস গড়ল ইউএস-বাংলা, আবুধাবিতে বেসরকারি ফ্লাইট চালু
ইউএস-বাংলা এয়ারলাইনসে চাকরি, আবেদন অনলাইনে
সপ্তাহে ২ দিন ছুটিসহ নিয়োগ দিচ্ছে ইউএস-বাংলা
নিয়োগ দেবে ইউএস-বাংলা, সাপ্তাহিক ছুটি ২ দিন
X
Fresh