• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হিটলারের চেয়েও খারাপ খালেদা: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি

  ০৯ মার্চ ২০১৮, ১৫:৪৫

হিটলারের কথা বাদ দেন তার চেয়েও খারাপ বেগম খালেদা জিয়া এবং বিএনপি। বললেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বারমাইলে কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির উপকেন্দ্রে প্রধানমন্ত্রী কর্তৃক ভেড়ামারা উপজেলা শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনকৃত ফলক স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু আরও বলেন, রাজাকার, জঙ্গি, আগুন সন্ত্রাসীদের সঙ্গী ও বন্ধু হয়ে বেগম খালেদা জিয়া রাজনৈতিক আত্মহত্যা করেছেন। তার বিরুদ্ধে সব মামলা সত্যি। উনি কৃতকর্মের ফল ভোগ করছেন। এখানে আমাদের কিছু করার নেই।
--------------------------------------------------------
আরও পড়ুন: খুলনায় শুরু হয়েছে ৪ দিনের বিবাহ মেলা
--------------------------------------------------------

বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, আসলে যাদের বিরুদ্ধে সরাসরি আগুন সন্ত্রাসের মামলা, জঙ্গিবাদের মামলা এবং চুরির মামলা রয়েছে প্রশাসন তাদেরকেই গ্রেপ্তার করে। কোনো নিরাপরাধ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে না। জেলাখানায় আছে টাকা চুরির আসামিরা।

ইনু বলেন, সরকার কাউকে বাদ দিয়ে নির্বাচনের কোনো পরিকল্পনা করেনি। কেবলমাত্র অপরাধী আর পাকিস্তানের দালালদের রাজনীতি থেকে বিদায় জানাতে হবে। তবেই রাজনীতি ও গণতন্ত্র বিপদমুক্ত হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, কুষ্টিয়া পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার হারুন অর রশিদ এবং জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।

আরও পড়ুন:

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক
বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী
বিএনপি নেতা হাবিব কারাগারে
X
Fresh