• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় শুরু হচ্ছে ৪ দিনের বিবাহ মেলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মার্চ ২০১৮, ১৭:৫০

খুলনায় শুরু হচ্ছে ৪ দিনের বিবাহ মেলা। শুক্রবার বিকেল ৩ টায় নগরীর ক্যাসল সালাম হোটেলের গ্রান্ডবল হলে মেলার উদ্বোধন করবেন সংসদ সদস্য মিজানুর রহমান মিজান। এ মেলা চলবে সোমবার পর্যন্ত (১২ মার্চ)। মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় প্রবেশে কোনো ফি লাগবেনা। জানালেন আয়োজকরা।

ফটোগ্রাফি ও ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান পার্পেল বার্ড এবং আর্টিজম এ মেলার আয়োজন করেছে।

আজ (বুধবার) সংবাদ সম্মেলনে বিবাহ মেলার বিভিন্ন দিক তুলে ধরেন বিবাহ মেলার আহ্বায়ক ও পার্পেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান ও বিবাহ মেলার সদস্য সচিব এবং আর্টিজমের সিইও তাহমিদ আহমেদ।

তারা বলেন, একটি দম্পতির যাত্রার সূচনাকালে সব প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেয়া এবং বিবাহ অনুষ্ঠান আয়োজনকারী প্রতিষ্ঠানসমূহের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করতে এ আয়োজন। খুলনাবাসীকে বিবাহ সম্পর্কিত সব উপকরণ একসঙ্গে একই স্থান থেকে উপহার দেয়া।

--------------------------------------------------------
আরও পড়ুন: সোহরাওয়ার্দী উদ্যানে যাওয়া হলো না শাকিলের
--------------------------------------------------------

তারা জানান আরও, এবার খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী বিবাহ মেলার আয়োজনের উদ্যোগ নিয়েছি। আমরা দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজে সম্পৃক্ত রয়েছি। আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতেই এ মেলার আয়োজন।

তারা জানান, মেলায় থাকছে বিভিন্ন অফার। ১০ হাজার টাকার উপরে সেবা গ্রহণ করে গ্রাহক ৩, ৬, ৯, ১২ মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ, মেলা চলাকালীন সময়ে ১৫ শতাংশ ডিসকাউন্ট, মেলা চলাকালীন বুকিং দিলে ১৫ শতাংশ ডিসকাউন্ট।

আরও পড়ুন:

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে লাইভের জেরে চাকরি গেল এসপির
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
ঘের থেকে স্যাটেলাইট ট্যাগ লাগানো কুমির উদ্ধার
৪২ বছরেও অবিবাহিত থাকার কারণ জানালেন নায়িকা পায়েল
X
Fresh