• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

রোকেয়া প্রাচীর উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ মার্চ ২০১৮, ১৮:০৫ | আপডেট : ০৬ মার্চ ২০১৮, ১৮:১৯
ছবি : সংগৃহীত
ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয় মাঠ ও পুলিশ ফাঁড়িতে দিনভর বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়। সোমবার সকালে এ কর্মসূচির উদ্বোধন করেন আয়োজনের উদ্যোক্তা অভিনেত্রী ও সমাজসেবক রোকেয়া প্রাচী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ওয়াহিদুর রহমান, বিদ্যালয়ের সভাপতি আবু সুফিয়ান, প্রধান শিক্ষক আজিজ উল্যাহ প্রমুখ।

কর্মসূচিতে চিকিৎসা দিয়েছেন ডা. মনিলাল আইচ। তার সঙ্গে ছিলেন অভিজ্ঞ চিকিৎসকদের একটি দল। এই কর্মসূচিতে এলাকার পাঁচ শতাধিক নারী-পুরুষসহ স্থানীয় স্কুলের শিক্ষার্থীরা চিকিৎসা নেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: চট্টগ্রামে ছিনতাইকারী দলের দুই সদস্য আটক
--------------------------------------------------------

এ প্রসঙ্গে রোকেয়া প্রাচী বলেন, সোনাগাজীর মেয়ে হিসেবে নিজের এলাকায় এই আয়োজনটি করতে পেরে নিজের কাছে ভালো লাগছে। এধরনের আয়োজন আরও করা হবে। কর্মসূচিটি অব্যাহত থাকবে।

রোকেয়া প্রাচী একাধারে অভিনেত্রী, নাট্যনির্দেশক। বর্তমানে ব্যস্ত আছেন রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে। বর্তমানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নিজ এলাকায় তরুণদের নিয়ে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করছেন।

প্রাচী বলেন, সামাজিক দায় থেকেই নিজের এলাকার মানুষের সঙ্গে কিছু কাজ করছি। একটা সুন্দর বাংলাদেশ আমাদের সবার স্বপ্ন। মানুষের জয় হবেই।

আরও পড়ুন:

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়