• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পালিয়েছেন ফয়জুরের বাবা-মা-ভাইবোন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মার্চ ২০১৮, ১৬:৪৪

অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমানের বাবা-মা ও ভাইবোনেরা পালিয়েছেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসের পাশের কুমারগাঁওয়ের শেখপাড়ায় থাকতেন ফয়জুর।

রোববার সকালে শেখপাড়ার বাসায় গিয়ে দেখা যায়, ঘরে বাল্ব জ্বলছে। জানলাগুলো খোলা। বাসিন্দারা যে তাড়াহুড়ো করেই বাসাটি ছেড়েছেন, তা স্পষ্ট। পাশে ফয়জুরের মামার বাড়িতেও নেই কেউ।

শনিবার সন্ধ্যায় হাসপাতালে যাচ্ছেন বলে সিএনজিচালিত একটি অটোরিকশায় করে ফয়জুরের বাবা, মা, এক ভাই ও দুই বোন বাড়ি ছাড়েন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এরপর তারা আর বাসায় ফেরেননি।

এদিন রাতেই ফয়জুরের শেখপাড়ার বাসায় অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান জানান, শনিবার দিনগত রাত ১২টার দিকে শেখপাড়ার ওই বাসায় অভিযান শুরু করে পুলিশ। তখন বাসাটিতে বাইরে থেকে তালা লাগানো ছিল। তালা ভেঙে বাসার ভেতরে পুলিশ যখন যায় তখন ফয়জুরের মামা ফজলুর রহমান ছিলেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়।

জানা গেছে, ফয়জুরের গ্রামের বাড়ি সুনামগঞ্জের দিরাইয়ের কালিয়ার কাঁপন ইউনিয়নের জগদল গ্রামে। সেখানেও তার বাবা-মা ও ভাইবোনদের খোঁজ পাওয়া যায়নি।

শনিবার বিকেলে শাবিপ্রবি ক্যাম্পাসের এক অনুষ্ঠানে হামলার শিকার হন জাফর ইকবাল। পেছনে দাঁড়িয়ে থাকা ফয়জুর ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার সিএমএইচে আনা হয়েছে। পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের অধীনে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন:

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিথ্যা মামলায় বিপদে না ফেলার নিশ্চয়তা দিলেন নৌকার প্রার্থী
X
Fresh