• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বগুড়া-ঢাকা বাস চলাচল বন্ধ

বগুড়া প্রতিনিধি

  ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৫৬

নওগাঁর বাস শ্রমিকদের সাথে দ্বন্দ্বের জেরে বগুড়া থেকে রাজধানী ঢাকাগামী সব কোম্পানির যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করে দিয়েছে বগুড়া জেলা মোটর মালিক গ্রুপ। সোমবার রাত থেকে শহরের টিকিট কাউন্টারগুলোও বন্ধ করে দেয়া হয়েছে। এরআগে গত শনিবার বিকেলে নওগাঁ থেকে সরাসরি ঢাকায় বাস চলাচল বন্ধ করে দেয়া হয়। ফলে নওগাঁ ও বগুড়া থেকে ঢাকাগামী সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে।

বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের যুগ্ম-আহ্বায়ক আমিনুল ইসলাম জানান, পূর্বের দ্বন্দ্বের জের ধরে ৫ দিন যাবত নওগাঁ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা বগুড়ার বাস মালিকদের ৯টি বাস আটকে রেখেছেন। বিষয়টি নিয়ে কয়েকদিন ধরেই দুই পক্ষের মধ্যে আলোচনা চলছিলো। এই ইস্যু নিয়ে সোমবার দুপুরেও রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ বগুড়া শহরের একটি রেস্টুরেন্টে জরুরি সভা করে। সভায় শান্তিপূর্ণ সমঝোতার ব্যাপারে সিদ্ধান্ত হলেও বিকেলে নওগাঁর শ্রমিক নেতারা ঢাকায় বগুড়ার বাস মালিকদের টিকিট কাউন্টার বন্ধ করে দেন। এর প্রতিবাদে রাতেই বগুড়া থেকে ঢাকাগামী সব বাস চলাচল বন্ধ করে দেন বগুড়ার মালিকরা। এরপরই বন্ধ করে দেয়া হয় শহরের চারমাথায় কেন্দ্রীয় বাস টার্মিনাল, ঠনঠনিয়ায় ঢাকা বাস টার্মিনাল ও সাতমাথায় থাকা সব বাসের টিকিট কাউন্টারগুলো।

আচমকা এমন সিদ্ধান্তে বিপাকে পড়েছে ঢাকাগামী যাত্রীরা। যদিও উত্তরের অন্য জেলা থেকে বগুড়ার মহাসড়কের উপর দিয়ে চলাচল করা বাসগুলো রাত থেকেই ঢাকার পথে নির্বিঘেœ যাতায়াত করতে দেখা গেছে।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
‘ইনস্যুরেন্স পাঠ্যক্রম যুগোপযোগীকরণে অংশীজনের ভূমিকা’ শীর্ষক গোলটেবিল
ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী
বে গ্রুপে একাধিক পদে চাকরি, কর্মস্থল ঢাকা
X
Fresh