• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দেশে আরও ২-১টি পদ্মা সেতু নির্মাণ সম্ভব: মৎস্যমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি

  ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১১

দেশে গবাদিপশু-পাখি ও মৎস্য খামারের সংখ্যা বেড়েছে। এতে করে মানুষের জীবনযাত্রার মান বেড়েছে। শ্রমিকের মজুরি বেড়েছে। অর্থনৈতিক উন্নতি হয়েছে। আজকে দেশের যে অবস্থা তাতে আরও ২-১টি পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব।

বলেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

রোববার দুপুরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার বিনোটিয়া মৎস্যবীজ উৎপাদন খামারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নারায়ণ চন্দ্র বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিকল্পিতভাবে দেশকে এগিয়ে নিতে চেয়েছিলেন। বর্তমানে শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে ডিজিটাল করে এগিয়ে নিচ্ছেন। জাতির পিতার স্বপ্ন ছিল সুখি-সমৃদ্ধ বাংলাদেশ। তিনি সে স্বপ্ন পূরণ করে যেতে পারেননি। তারই উত্তরসূরি শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটিয়ে বাবার স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, স্বাধীনতার পর মাত্র সাড়ে তিনবছর বঙ্গবন্ধু ক্ষমতায় ছিলেন। এরপর ৯৬ সালের পর শেখ হাসিনা ছিলেন ৫ বছর। বাকি সময় ছিল অন্য সরকার। আপনারা তুলনা করে দেখবেন, যদি মনে করেন শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের পথে নিয়ে যাচ্ছেন, তা হলে আপনারা বিবেচনা করে ভোট দেবেন।

মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ আরিফ আজাদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাহিম রাজ্জাক এমপি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রইছউল আলম, জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আ. হান্নান, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিকদার, সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন:

এসএইচ/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরম বাড়তেই ঈদের পর ফের বেড়েছে তরমুজের দাম 
ঈদের আগে আরও বেড়েছে মাংসের দাম
কমলাপুরে বেড়েছে ঘরমুখো মানুষের ভিড়
হিলিতে বেড়েছে সব ধরনের মুরগির দাম
X
Fresh